মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: , আপলোডের সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২ , আজকের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

মির্জাগঞ্জে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সুলতান আহমেদ (৫২) আজ (১১ সেপ্টেম্বর) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে মৃত সুলতান আহমেদ ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদে ৩ বার বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক নিয়ে চেয়ানম্যন নির্বাচিত হয়েছেন।

তার মৃত্যুর বিষয়ে ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা কামাল হোসেন জানান রোববার বেলা ১২ টার দিকে নিজ বাসভবনে সেবা গ্রহীতাদের সাথে আলোচনাকালীন সময়ে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন এবং অচেতন হয়ে মেঝেতে পড়ে  যান, এসময় উপস্থিত লোকজন তাকে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তানভীর হাসান তাকে মৃত ঘোষণা করেন।

ডাঃ তানভীর হাসান জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

প্রয়াত সুলতান আহমেদ স্ত্রী ও ৭মাস বয়সী ১পূত্র সন্তান ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।