বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫১ পূর্বাহ্ন

বেতাগীতে ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৫৮২৭ বার পঠিত

শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহি সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বরগুনা জেলার আওতাধীন বেতাগী উপজেলা ছাএলীগ, পৌর-ছাত্রলীগ,বেতাগী সরকারি কলেজ ছাত্রলীগ শাখার আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়।

উপজেলায় হাজার হাজার ছাত্রলীগের নেতা কর্মীর উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে কর্মী সভা অনুষ্ঠিত হয়।

২৭ অক্টোবর (বৃহস্পতিবার) বঙ্গবন্ধু পৌর- অডিটরিয়ামে বিকেল ৩ ঘটিকায় বেতাগী পৌর-ছাত্রলীগের সভাপতি মোঃ মাইনুল হাসান সজিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ছাত্রলীগ হচ্ছে নেতৃত্বের জায়গা, ছাত্ররাই হচ্ছে আগামী দিনের ভবিষ্যৎ। প্রতিটি ছাত্রের মাঝে দেশপ্রেম জাগ্রত করতে হবে।

বেতাগী পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী সাত কার্যদিবসের মধ্যে বেতাগী উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও বেতাগী সরকারি কলেজ ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতাকর্মীদের জীবন বৃত্তান্ত আহ্বান করে সভার সমাপ্তি ঘোষণা করে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..