মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি): , আপলোডের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পটুয়াখালী হানাদার মুক্ত দিবস উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

আজ ৮ ডিসেম্বর পটুয়াখালী হানাদার মুক্ত দিবস উপলক্ষে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের উদ্যোগে সকাল ৯ টায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রাটি পটুয়াখালী শহীদ আলাউদ্দিন শিশুপার্ক থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শেখ রাসেল শিশুপার্কে গিয়ে শেষ হয় এবং শেখ রাসেল শিশুপার্কের উন্মুক্ত মঞ্চে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম আরিফের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব‌‌ করেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.হাফিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী জেলার অতিরিক্ত জেলা প্রশাষক (শিক্ষা) শেখ আবদুল্লা ছাদীদ,জেলা পুলিশের প্রতিনিধি মোঃ শওকত আনোয়ার, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া, যুবলীগ নেতা মোঃ সোয়েব, সহ পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের আকাশের জেলা প্রতিনিধি জলিলুর রহমান। এছাড়াও পটুয়াখালী বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রতিনিধি এবং সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।