শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:৩৫ পূর্বাহ্ন

রাজধানীর বিভিন্ন পয়েন্টে আ’লীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের সরব উপস্থিতি

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৫৭৯৭ বার পঠিত

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে রাজপথ দখলে রেখেছে আওয়ামীলীগ। রাজধানীর প্রবেশমুখ সহ রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো নিয়ন্ত্রণ নিতে সকাল থেকে বিকাল অব্দি দফায় দফায় মিছিল করেছে ক্ষমতাসীন সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিএনপি যেন মহাসমাবেশকে কেন্দ্র করে মাঠ দখলে না নিতে পারে সেজন্য আওয়ামীলীগ নেতাকর্মীদের এই সরব উপস্থিতি রাজধানীর বিভিন্ন মোড় ও সড়ক জুড়ে।

শনিবার(১০ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ, শাহবাগ, টিএসসিসহ রাজধানীর বিভিন্ন পয়েন্টে আওয়ামীলীগের নেতাকর্মীরা দখলে রেখেছে।

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃত্ব। এখানে ছিলেন
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, খায়রুজ্জামান লিটন ও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, শেখ হাসিনার নির্দেশে বিএনপি’র সমাবেশ শেষ না হওয়ার আগ পর্যন্ত মাঠে থাকবো। ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও আ’লীগ কর্মীরা মাঠে রয়েছে। জনগনের জানমাল রক্ষার পাড়া মহল্লায়, ঢাকা শহরের প্রত্যেক অলি গলিতে আওয়ামীলীগ কর্মীরা অবস্থান নিয়েছে। বিএনপি’র সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত মাঠে থাকবে আ’লীগ।

বঙ্গবন্ধু এভিনিউয়ে নেতাকর্মীদের নিয়ে আরও উপস্থিত আছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, বদিউজ্জামাল সোহাগ, সাবেক সাধারণ মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সিদ্দিকী নাজমুল আলম ও এসএম জাকির হোসেন।

নেতাকর্মীদের নিয়ে সকাল থেকেই অবস্থান নিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ পারভেজ পুলকের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী।

গাবতলীতে যুবলীগের মিছিলে নেতৃত্ব দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল।

মিরপুরে ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সভাপতি ও সাবেক এমপি সাবিনা আক্তার তুহিনের নেতৃত্বে মিছিল করেছেন আ’লীগ নেতাকর্মীরা। তারপর মিরপুর এলাকায় অবস্থান নিয়েছেন যুব মহিলা লীগের এ নেত্রী।

এদিকে টিএসসি ও মধুর ক্যান্টিনসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এরিয়ায় ছাত্রলীগের নেতাকর্মীদের পৃথক পৃথক অবস্থান চোখে পড়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহান খান, একুশে হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক এহসান উল্লাহ পিয়াল।

এসময় পিয়াল বলেন, বিএনপির যেকোন সহিংস কর্মসূচী প্রতিহত করতে ছাত্রলীগ মাঠে থাকবে। বিএনপির সহিংস কর্মসূচী শক্তভাবে প্রতিহত করবে ছাত্রলীগ।

যাত্রাবাড়ী মোড়ে এফ এম শরীফুল ইসলামের নেতৃত্বে নেতাকর্মীরা অবস্থান করছেন। তারা কিছুক্ষণ পরপরই বাইক নিয়ে শোডাউন করছেন ঐ এলাকা জুড়ে শোডাউন করছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..