শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালীতে ধানের ট্রাক উল্টে পথচারী নিহত

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৪৩ বার পঠিত

পটুয়াখালীতে ধানের ট্রাক উল্টে পথচারী নাঈম সিকদার (১৬) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টায় পটুয়খালী-ঢাকা মহাসড়কের বদরপুর বাজারে এ ঘটনা ঘটে। এতে হাসিব সিকদার (১৬) নামের এক পথচারী আহত হয়।

বিকেলে পটুয়াখালীর কলাপাড়া এলাকা থেকে ধান বোঝাই করা একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রাকটি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের বদরপুর বাজার অতিক্রমকালে পটুয়াখালীগামী একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে ট্রাকে চাপা পড়ে পথচারী নাঈম সিকদার (১৬) নামের এক শিক্ষার্থী নিহত হয়। নাঈম মৌকরন মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পাশ করে। নিহত নাঈম মৌকরন এলাকার বাসিন্দা আবদুল বারেক সিকদারের ছেলে।

পটুয়াখালী সদর থানার এসআই ফয়সাল বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাককে আটক করা হয়েছে। তবে এ বিষয়ে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..