মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: , আপলোডের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

অ্যাড. আফজাল হোসেন পুনরায় আ. লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত: মির্জাগঞ্জে আনন্দ মিছিল

পটুয়াখালী জেলার কৃতি সন্তান, সাবেক ছাত্র ও যুবনেতা, সূর্যসেন হলের সাবেক ভিপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক তিন তিন বারের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক, সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা অ্যাডঃ আফজাল কে ২২তম কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় মির্জাগঞ্জ উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

আজ সকাল ১১-টায় উপজেলা গেট থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও উপজেলা চত্বরে শেষ করে পথসভা করে উৎসুক নেতা কর্মীরা।

উক্ত মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, মির্জাগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান মৃধা, মির্জাগঞ্জ উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ফোরকান মৃধা, যুগ্ন আহ্বায়ক জিল্লুর রহমান, মির্জাগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি নিজাম হাওলাদার ও সাধারণ সম্পাদক ফারুক খান, উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শুভঙ্কর দাস টুটুল,সহ সম্পাদক লিটন জোমাদ্দার,মির্জাগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি নিজাম হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ ফারুক খান, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আদনান হোসেন শাওন খান, ২নং মির্জাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান বাহাদুর , উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা শাগর হাওলাদারসহ আসাদুল হাসান মাকসুদ ও অন্যান্য বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন খান ও মাসুদ রানা জালাল জোমাদ্দার ও অন্যান্য নেতাকর্মী। পথসভা শেষে এলাকায় মিষ্টি বিতরণ করা হয়।