বেতাগী (বরগুনা) প্রতিনিধি: , আপলোডের সময় : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

বেতাগী টু বরিশাল সরাসরি বাস সার্ভিস চালু

বরগুনার বেতাগীতে বেতাগী থেকে বরিশাল সরাসরি বাস চলাচল সার্ভিস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা করা হয়েছে।

এ বাস সার্ভিস উদ্বোধনের ফলে যাত্রীরা এখন থেকে বেতাগী থেকে সরাসরি বাসে বরিশাল যেতে পারবেন। এতোদিন বরিশালের সাথে সরাসরি বাস যোগাযোগ ছিল না।

রবিবার (১ জানুয়ারী) বিকাল ৪টায় বেতাগী বাসস্ট্রান্ডে বরিশাল-বরগুনা বাস মিনিবাস মালিক সমিতি আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চূয়ালী প্রধান অতিথি হিসেবে বাস সার্ভিসের উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র, বরিশাল বিভাগীয় বাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিবাদ সাদিক আব্দুল্লাহ।

বেতাগী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এবিএম গোলাম কবিরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেতাগী উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুরন রহমান ফোরকান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. সুহৃদ সালেহীন ও বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন। বক্তৃতা করেন বরিশাল বাস মালিক সমিতি সাধারণ সম্পাদক সম্পাদক কাওসার হোসেন শিপন ও বরগুনা জেলা বাস মালিক গ্রুপের নির্বাহী সভাপতি নিজামুল হকব নাজিম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বেতাগী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ¦ হাদিছুর রহমান পান্না। পরে অতিথিবৃন্দ ফিতা কেটে বাস যাত্রার উদ্বোধন করেন।