শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

স্মারক স্থাপনার দাবিতে পটুয়াখালীতে পৌর নাগরিকের স্মারকলিপি প্রদান

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৩০ বার পঠিত

পটুয়াখালী শহরের সার্কিট হাউজ চত্বরকে “দেশরত্ন শেখ হাসিনা চত্বর” ঘোষণা করে সাবেক আওয়ামী লীগ নেতা মরহুম খান মোশাররফ হোসেন ও সাবেক যুবনেতা মরহুম আহসান হাবিব খান এর ম্যুরাল সংবলিত ত্রিমুখী স্মারক স্থাপনার দাবি তুলেছেন পৌর শহরের বাসিন্দারা।

সোমবার দুপুরে পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদের কাছে পৌরবাসীর পক্ষে স্মারকলিপি প্রদান করেন শহরের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা আদনান হাবিব খান।

স্মারকলিপিতে বলা হয়, পটুয়াখালী জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাধিক বৃহৎ মেঘা প্রকল্পের অনুমোদন দিয়েছেন এবং বাস্তবায়ন করেছেন। এছাড়া জেলার রাজনৈতিক ইতিহাসে মরহুম খান মোশারফ হোসেন ও মরহুম আহসান হাবিব খান দুটি জলন্ত নক্ষত্রের নাম। এই জেলার মানুষের ভাত ও ভোটের অধিকার রক্ষার্থে তাদের অবদানকে অবিস্মরণীয় করে রাখতে শহরের সার্কিট হাউজ চত্বরকে “দেশরত্ন শেখ হাসিনা চত্বর” নামে ঘোষনা করে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, খান মোশারফ হোসেন ও আহসান হাবিব খানের ম্যুরাল সংবলিত একটি ত্রিমুখী স্মারক স্থাপনা দাবি জানান হয়।

এ বিষয়ে আদনান হাবিব খান বলেন,‘সার্কিট চত্বরটি এখনও সম্পূর্ন খালি অবস্থায় রয়েছে তাই মেয়র মহোদয়ের কছে আমাদের পৌরবাসীর অনুরোধ থাকবে উক্ত চত্বরটিতে স্থাপনা নির্মাণ করা হোক এবং ইতিমধ্যে এই বিষয়ে একটি গণ স্বাক্ষর কার্যক্রম গ্রহন করা হয়েছিল যাতে প্রায় সহাস্রাধিক স্বাক্ষর ও বিপুল জনসমর্থন পাওয়া গেছে গিয়েছে।’

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..