আনোয়ার হোসাইন জুয়েল: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: , আপলোডের সময় : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

তাড়াইলে হত্যা মামলার দুই আসামিকে ঢাকা থেকে গ্রেফতার, তিন জনকে আদালতে প্রেরণ

হ্ত্যা মামলার ওয়ারেন্টকৃত দুই আসামীকে মিরপুর ও ভাষানটেক থেকে গ্রেফতার করেছে তাড়াইল থানার পুলিশ। তাছাড়া এক মাদক মামলার ওয়ারেন্টকৃত আসামীকেও ভাষানটেক থেকে গ্রেফতার করা হয়েছে।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের জটারকান্দা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৫) কে মিরপুর মডেল থানাধীন শেওড়াপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বিকেলে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসেন এসআই আসাদুজ্জামান, এএসআই হেমন্ত কুমার ও কনস্টেবল জামাল উদ্দীন।

জানা যায়, আসামী আবুল কালাম আজাদ সহ আরো কয়েকজন জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে একই গ্রামের আবদুল হামিদ এর ছেলে সঞ্জু মিয়া ওরফে ছোট মিয়াকে পার্শ্ববর্তী উপজেলা করিমগঞ্জে কুপিয়ে হত্যা করে । নিহত সঞ্জু মিয়ার ভাই সোহরাব মিয়া বাদী হয়ে করিমগঞ্জ থানায় আবুল কালাম আজাদসহ আরো কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং- ৩৭ (৫) ১৮ ধারা: ১৪৩,৩২৩, ৩২৪,৩২৬,৩০৭,৩০২,১১৪,৩৪।

অপরদিকে ঢাকা ভাষানটেক থানাধীন এলাকার হত্যা মামলার মামলা নং ২১ (১২) ১৯ ধারা ৩০২/৩৪ আরেক ওয়ারেন্টকৃত আসামি তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা বড়বাড়ী গ্রামের আবুল কালামের ছেলে খোকন মিয়া (৩২) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়। একই এলাকা থেকে মাদক মামলার আরেক আসামি কাজলা গ্রামের ইদ্রিস আলীর ছেলে আল আমিন (২৭) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত পুলিশ অফিসার রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীরা সকলেই ওয়ারেন্টকৃত। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি তারা ঢাকায় অবস্থান করছে। খবর পেয়ে এসআই আসাদুজ্জামানকে সঙ্গীয় ফোর্স সহ আসামীদের গ্রেফতার করতে পাঠালে ১৯ জানুয়ারি বিকালে আসামীদের গ্রেফতার করে তাড়াইল নিয়ে আসা হয়। শুক্রবার ২০ জানুয়ারি দুপুরে কিশোরগঞ্জ জেলা জজ আদালতে তাদের প্রেরণ করা হয়েছে। আমাদের এসব অভিযান অব্যাহত থাকবে।