শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

পটুয়াখালী জেলা পুলিশের অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৪১ বার পঠিত
শীতবস্ত্র বিতরন করেন পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম (বিপিএম-পিপিএম) ।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে পটুয়াখালী জেলা পুলিশের আয়োজনে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) রাতে শহরে লঞ্চটার্মিনাল এলাকায় পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম (বিপিএম-পিপিএম) এ শীতবস্ত্র বিতরন করেন। এ সময় পটুয়াখালী লঞ্চটার্মিনালের কর্মহীন, কর্মজীবী ও প্রতিবন্ধি নারী-পুরুষসহ অন্তত দুইশ ব্যক্তিকে শীতবস্ত্র বিতরণ করা হয়।
পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বলেন, আমরা জেলা সদর থেকে শীতবস্ত্র বিতরন শুরু করেছি। পর্যায়ক্রমে উপজেলা শহর ও যোগাযোগ বিচ্ছিন্ন দুর্গম চরাঞ্চলের অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করবে জেলা পুলিশ।
শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন জেলা পুলিশের সকল কর্মকর্তা ও পটুয়াখালীর ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..