এনামুল হক রাঙ্গা: (বগুড়া প্রতিনিধি): , আপলোডের সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বগুড়ায় বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বগুড়ার শেরপুরে গ্যাস ট্যাবলেট সেবন করে স্বামী-স্ত্রী একসাথে আত্মহত্যা করেছেন।

গত শুক্রবার সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

মৃতরা হলেন- শেরপুরের হাজীপুর গ্রামের জিসান (২২) ও তার স্ত্রী ফারজানা আক্তার মিম (১৮)। নিজ বাড়িতেই এ দু’জন গ্যাস ট্যাবলেট সেবন করেন।

জানা যায়,  শুক্রবার স্ত্রীকে সাথে নিয়ে একই উপজেলার শুভগাছা গ্রামে নিজ শ্বশুরবাড়িতে যান জিসান। সেখানে গিয়ে শ্বশুরের কাছে কিছু টাকা চান তিনি। ওই সময় জিসানের শ্বশুর টাকা না দিয়ে স্বামী-স্ত্রীকে অপমান করেন। পরে স্ত্রীকে নিয়ে নিজ বাড়িতে ফিরে আসেন জিসান। পরবর্তীতে ওই দিন বিকেলে অভিমানে জিসান ও মিম গ্যাস ট্যাবলেট সেবন করেন। বিষয়টি স্বজনরা বুঝতে পেরে জিসান ও মিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হয়। শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে মারা যান মিম। পরে সন্ধ্যা ৬ টা ১৫ মিনিটে জিসানের মৃত্যু হয়।

এসব তথ্য নিশ্চিত করে বগুড়া ছিলিমপুর  (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এএসআই রকিবুল হাসান বলেন, আইনি প্রক্রিয়া শেষে দু’জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।