আনোয়ার হোসাইন জুয়েল: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: , আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩ , আজকের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

তাড়াইলে ট্রাক্টরের চাপায় শিশু নিহত

কিশোরগঞ্জের তাড়াইলে রাস্তা পার হওয়ার সময় ট্রাক্টরের চাপায় মৃত্যু হয়েছে আমেনা (৭) নামে এক শিশু। নিহত আমেনা উপজেলার দিগদাইড় ইউনিয়নের সিংধা গ্রামের সুমন মিয়ার মেয়ে।

জানা যায়, বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১১ টায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

উপজেলার দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দীন ভুঁইয়া আসাদ বলেন, আমি দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। উপস্থিত লোকজন আমাকে জানান, আমেনা রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক্টর তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পথচারীরা ট্রাক্টর টিকে আটক করে থানায় খবর দিলে তাড়াইল থানার এসআই হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাক্টরটিকে আটক করে এবং ড্রাইভার পালিয়ে যায়।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, এলাকার লোকজন থানায় খবর দিলে এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে ঘটনাস্থলে একটি টিম পাঠানো হয়। নিহতের পরিবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাতে ইচ্ছুক না থাকায় তখনি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।