আনোয়ার হোসাইন জুয়েল: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: , আপলোডের সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩ , আজকের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

তাড়াইলে ধর্ষণের দায়ে ইউপি সদস্য গ্রেফতার

কিশোরগঞ্জের তাড়াইলে ধর্ষণের দায়ে উপজেলার ৪নং জাওয়ার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য সদস্য কে গ্রেফতার করেছে তাড়াইল থানা পুলিশ।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, তাড়াইল উপজেলার মাগুরী গ্রামের পূর্বপাড়া এলাকার নুরু মিয়ার স্ত্রী মোছা. সুমিয়া আক্তার রুভা (৪৫), বাসা বাড়া নিয়ে থাকতেন তাড়াইল সদর বাজারের জনৈক হাশেম মিয়ার বাড়িতে। একই উপজেলার ৪নং জাওয়ার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ভিক্টিমের স্বামীর সাথে বন্ধুত্ব তৈরি করে তার বাসায় আসা-যাওয়া করত।

২৮ জানুয়ারি সন্ধ্যা ৭ ঘটিকার সময় আসামী আজিজুল মোছা. সুফিয়া আক্তার রুভা’র বাসায় প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। মান-সম্মানের ভয়ে ধর্ষনের কথা কাউকে বলেনি বলে উল্লেখ করেন ভিক্টিম। তারপর আজিজুল ভয়-ভীতি প্রদর্শন করে ১৬ ফেব্রুয়ারি মোছা. সুমিয়া আক্তার রুভাকে কিশোরগঞ্জ নেহাল পার্কে নিয়ে যায় এবং সেখানেও আপত্তিকর কথাবার্তা বলিলে মোছা. সুফিয়া আক্তার রুভা রাজি না হওয়ায় আজিজুল তাকে চর থাপ্পর মারিয়া শ্বাসরোধ করিয়া হত্যা করার উদ্দেশ্যে গলায় চাপ দিয়া ধরে। তখন ভিক্টিমের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে। পরে ভিক্টিম ১৮ ফেব্রুয়ারি তাড়াইল থানায় এ বিষয়ে মামলা করেন।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, মোছা. সুফিয়া আক্তার রুভা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং-০৩) এর ৯ (১) তৎসহ ৩২৩/৩০৭/৫০৬ ধারায় তাড়াইল থানায় মামলা দায়ের করেন।মামলা নম্বর -১০, তারিখ ১৮-০২-২০২৩।

মামলা দায়েরের পর তাড়াইল থানার এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ বিকাল ৪টায় অভিযুক্ত ধর্ষক আজিজুলকে তার নিজ বাড়ি হতে গ্ৰেপ্তার করে ১৯ ফেব্রুয়ারি কিশোরগঞ্জ জজ কোর্টে প্রেরণ করা হয়।