সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিনিধি): , আপলোডের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দি কান্ট্রি টুডে‘র জন্য অগ্রযাত্রা ও সাফল্য কামনা

একাত্তর টেলিভিশনের বরিশাল বিভাগের ব্যুরো চিফ বিধান সরকার। আজ ১১ মার্চ ( শনিবার) সন্ধ্যায় বেতাগী প্রেসক্লাবে এক সৌজন্যে সাক্ষাতে মিলিত হন ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি এ জনপদে কাজ করতে গিয়ে পেশাগত জীবনের পুরানো দিনের নানা স্মৃতি রোমন্থন ও অভিজ্ঞতার কথা তুলে ধরেন।শুভেচ্ছা বিনিময় কালে ঢাকা থেকে প্রকাশিত নতুন ধারার ইংরেজি দৈনিক দি কান্ট্রি টুডে‘র- ছাপানো কপি তাঁর হাতে তুলে দেওয়া হয়।

এসময় তিনি বলেন, গণমাধ্যম কর্মিরা সমাজের দর্পণ। একটি গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থায় সমাজ পরিবর্তনে গণমাধ্যম কর্মিদের ভূমিকা অত্যন্ত ব্যাপক ও গুরুত্বপূর্ণ। মুক্তবুদ্ধি চর্চার মাধ্যমে তাঁরা একটি অগ্রসরমান জাতি গঠনে নিয়ামক শক্তি হিসাবে কাজ করতে পারে। জঙ্গিবাদ, অপসংস্কৃতি, মূল্যবোধের অবক্ষয়, ধর্মান্ধতা, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস রোধে গণমাধ্যম একটি নিষ্কলুষ সমাজ গঠনে অগ্রপথিকের ন্যায় ভূমিকা পালন করতে পারে।

বেতাগী প্রেসক্লাব সে লক্ষেই কাজ করছে। তিনি আগামীতে এখানকার গণমাধ্যম কর্মিদের আরও বলিষ্ঠ লেখনির মাধ্যমে এলাকার উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা পালনের পাশাপাশি দি কান্ট্রিটুডে‘র অগ্রযাত্রা অব্যাহত রাখতে উত্তরোত্তর সাফল্য, বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশে সুশাসন, গণতন্ত্র ও উন্নয়নের ধারা ত্বরান্বিত করতে বিশেষ অবদান রাখবে এ কামনা করেন। পত্রিকাটি পেশাদারি বজায় রেখে দেশ ও দশের কথা বলে মাটি ও মানুষের আরও কাছে পৌঁছাতে সক্ষম হবে-এ প্রত্যাশা করেন।