আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিনিধি): , আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩ , আজকের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বেতাগীতে এক বছরের শিশু হৃদরোগে আক্রান্ত: চিকিৎসার জন্য হতদরিদ্র বাবার সাহায্যের আবেদন

বরগুনার বেতাগীতে এক বছর এক মাসের শিশু হৃদরোগে আক্রান্ত। চিকিৎসক জানিয়েছে আব্দুল্লাহ আল আরমানের চিকিৎসার জন্য প্রায় (৫) পাঁচ লক্ষ টাকা প্রয়োজন।

স্থানীয় সংসদ সদস্য, জন প্রতিনিধি ও বিত্তবানদের কাছ দোয়া ও আর্থীক সাহায্যের আবেদন যানিয়েছেন আরমানের বাবা মো. আল-আমিন হোসেন।

জানা গেছে, উপজেলার বুড়ামজুমদার ইউনিয়রে ৯নং ওয়ার্ডের রাজমীস্ত্রী মো. আল-আমিনের একমাত্র ছেলে শিশু আরমান গত ৩ মার্চ ২০২৩ তারিখ জ্বরে আক্রান্ত হলে মা মোসা. মিম আক্তার তাকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট শের-ই-বাংলা সদর হাসপাতালে নেয়।

সেখানের কর্তব্যরত ডা. অধ্যাপক এ.বি.এম আব্দুস সালাম জানান শিশুটি হৃদ রোগে আক্রান্ত। চিকিৎসার জন্য প্রায় (৫) পাঁচ লক্ষ টাকা দরকার।

তাই হতদরিদ্র পরিবারের পক্ষ থেকে শিশু আরমানের চিকিৎসার জন্য স্থানীয় সংসদ সদস্য, জন প্রতিনিধি ও বিত্তবানদের কাছ দোয়া ও আর্থীক সাহায্যের আবেদন করা হয়েছে।

স্থানিয় ইউপি সদস্য বাদল চক্রবর্তি বলেন, এর আগেও রাজমীস্ত্রী আল-আমিনের একটি সন্তান চিকিৎসার অভাবে মারা যায়, অসচ্ছল পরিবারের এ শিশুটির চিকিৎসার জন্য সকল হৃদয়বান মানুষকে এগিয়ে আসার অনুরোধ জানাচ্ছি। সাহায্য পাঠানোর ঠিকানা, ইসলামি ব্যাংক মিরপুর শাখার হিসাব নম্বর- ১৪৮২৮, নগদ হিসাব নম্বর- ০১৭৯৩৬৫৭৪৮৩