শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

মহা অষ্টমী স্নানে পানিতে ডুবে ১২ বছরের ছেলের মৃত্যু

আনোয়ার হোসাইন জুয়েল: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৫৮৩২ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে মহা অষ্টমীতে স্নান করতে গিয়ে ১২ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। তাড়াইল উপজেলার সদর ইউনিয়নের নরসুন্ধা নদীতে আজ ২৯ মার্চ (বুধবার) সকাল সাড়ে ৮ ঘটিকার সময় অর্নক চক্রবর্তী (১২) নামে একটি কিশোর পানিতে ডুবে মৃত্যু বরণ করে।

সাঁতার না জানার কারণে এ মৃত্যু ঘটেছে বলে নিশ্চিত করেছে তাড়াইল থানা পুলিশ।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রামের চন্দন চক্রবর্তী ছেলে অর্নক চক্রবর্তী (১২) অন্যান্যদের সাথে স্নান করতে উপজেলার সদর ইউনিয়নের নরসুন্ধা নদীতে যায়। হঠাৎ করে এই ছেলের কোন খোজখবর না পাওয়া বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকে তার পরিবারের লোকজন। এক-দেড় ঘন্টা খোঁজাখুজির পর তারা নিশ্চিত হয় যে ছেলেটি পানিতে ডুবে গেছে। থানায় খবর আসলে ঘটনাস্থলে পুলিশ ও তাড়াইল উপজেলার ফায়ারসার্ভিস উদ্ধারকাজে অংশ গ্রহণ করে। পরে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা থেকে দুইজন ডুবুরি এসে দুপুর ২.৪৫ ঘটিকায় শিশুটির লাম উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে আইনী পক্রিয়া শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..