নিজস্ব প্রতিবেদক: , আপলোডের সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩ , আজকের সময় : রবিবার, ১৪ জুলাই, ২০২৪

সাউন্ডবাংলা-পল্টনড্ডায় ইফতার ও স্বপ্নালোক-এর মোড়ক উন্মোচন

জাতীয় সাংস্কৃতিকধারার সাউন্ডবাংলা-পল্টনড্ডায় ইফতার ও স্বপ্নালোক-এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। ৩১ মার্চ স্বাধীনতার মাসের শেষ দিনে নতুন মিলনায়তনে নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী ও কথাশিল্পী শান্তা ফারজানা নিবেদিত ১৪০ তম এ আড্ডায় প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা কথাশিল্পী নাজিবুল আকবর। অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা শমসের জাহান হোমায়রা, কবি আলতাফ হোসেন রায়হান, সাবেক ব্যাংকার, কবি বশির উদ্দিন, নতুনধারার সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা ও অনলাইন প্রেস ইউনিটির সদস্য নাছির উদ্দিন।

জাতীয় সাংস্কৃতিকধারার উপদেষ্টা কবি ও ছড়াকার চঞ্চল মেহমুদ কাশেম-এর সভাপতিত্বে এতে লেখা পাঠে অংশ নেন বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম-এর নির্বাহী সম্পাদক উজ্জল আহমেদ, কায়েস সজিব, আল আমিন, আলতাফ হোসেন রায়হান, আল আমিন মুন্না, কবি বশির উদ্দিন। আয়োজনে পঠিত লেখাগুলোর মধ্য থেকে সেরা লেখার লেখক নির্বাচিত হন কবি আলতাফ হোসেন রায়হান।

উল্লেখ্য, স্বপ্নালোক ২০০৮ সালে প্রথম সংখ্যা প্রকাশ করে সাবেক মন্ত্রী ও বরেণ্য অভিনেত্রী তারানা হালিমকে কভার স্টোরি করে। এরপর দেখতে দেখতে একযুগে অসংখ্য প্রিয়মুখকে নিয়ে কাজ করেছে। লেখা পাঠাতে হবে সুতুনি ফ্রন্টে সড়সরহসধযধফর@মসধরষ.পড়স. জাতীয় সাংস্কৃতিকধারা’র আগামী পল্টনাড্ডায় অংশগ্রহণকারী প্রত্যেক লেখককে নির্ধারিত সদস্য ফরমপূরণপূর্বক ১০০০ হাজার টাকার বই উপহার প্রদান করা হবে।