জিয়াউর রহমান (নিজস্ব প্রতিবেদক): , আপলোডের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩ , আজকের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা এসোসিয়েশনের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলার প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা এসোসিয়েশনের উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৪ ঠা এপ্রিল রোজ মঙ্গলবার সকাল ১০ঃ০০ ঘটিকায় প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা অ্যাসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে মির্জাগঞ্জ উপজেলার প্রায় ১০০ অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী তুলে দেন প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা এসোসিয়েশন।

প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব জি,এম কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনাব ইসমাইল হোসেন মৃধা ।

উপস্থিত ছিলেন, কোষাধক্ষ্য আব্দুর রাজ্জাক, স্বেচ্ছাসেবী সদস্য, মাহবুবুর রহমান নাসির, সদস্য আলমগীর হোসেন, সদস্য হাসান খান, সদস্য, রুহুল আমিন পাহলান, অনুষ্ঠান সঞ্চালনা করেন, স্বেচ্ছাসেবী সভাপতি, জনাব কাউছার আহমেদ।

এ বিষয়ে প্রবাসী মিজাগঞ্জ উপজেলা কেন্দ্রীয় কমিটির সভাপতি, সালাউদ্দিন বাচ্চু মুন্সী বলেন, প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা এসোসিয়েশনের সকল সদস্যের প্রচেষ্টায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি, ভবিষ্যতে প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা এসোসিয়েশন মানুষের জন্য কাজ করে যাবে, প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা অ্যাসোসিনের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন খান বলেন, মির্জাগঞ্জের যেকোনো কল্যাণমুখী কাজে প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা এসোসিয়েশন সাধ্য মতো পাশে থাকবে।

ইফতার ও খাবার সামগ্রী পেয়ে, এক নারী বলেন, যারা এই খাবারের ব্যবস্থা করেছে, আমি তাদের জন্য দোয়া করি, আল্লাহ তাদেরকে আরো দেওয়ার মতো যেন তৌফিক দেয়, আমার বাসায় খাওন ছিল না, হেরা আমার খাওনের ব্যবস্থা করে দিয়েছে, নারী কান্না আবেগে আপ্লুত হয়ে পড়েন।