আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিনিধি): , আপলোডের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩ , আজকের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মির্জাগঞ্জে বিভিন্ন অপরাধে ৩জন আটক

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ ‍উপজেলায় দুটি চোরাই গরু, পূর্বের ছয়টি ছাগল চোরের মূল হোতা ও একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায় গত ৬ই এপ্রিল উপজেলার গাবুয়া এলাকা থেকে রাতে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ও পাহারাদারের সহযোগীতায় ২টি গরুসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম মো: রিপন গাজী, পিতা: মৃত: ইউসুফ গাজী, সাং- উত্তর রানীপুর, থানা:মির্জাগঞ্জ, জেলা: পটুয়াখালী।

উল্লেখ্য যে, গরু চোরকে গ্রেফতার করতে সহায়তা করায় পাহারাদার সোনা মিয়াকে পটুয়াখালী পুলিশ সুপার মো: সাইদুল ইসলাম  ২০০০ টাকা পুরুষ্কার প্রদান করেন।

গরু চোরকে গ্রেফতার করতে সহায়তা করায় পাহারাদার সোনা মিয়াকে পটুয়াখালী পুলিশ সুপার মো: সাইদুল ইসলাম এর পক্ষে অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন ২০০০ টাকা পুরুষ্কার প্রদান করেন।

এদিকে পূর্বে ছয়টি ছাগল উদ্ধার হওয়া মামলার জেরে ছাগল চোরদের মূল হোতা মোস্তফা ওরফে মো: বেল্লাল মল্লিককে গ্রেফতার করা হয়েছে সে বরগুনা জেলার বেতাগী থানার পূর্ব কাউনিয়ার মল্লিক বাড়ির মো: ফখরুদ্দীন (শাহ আলম মল্লিক) এর ছেলে।

অপরদিকে ৮পিস ইয়াবা ও সাথে থাকা ইয়াবা বিক্রির ৯,৫০০ টাকা সহ হাবিুবর রহমান নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে তিনি পশ্চিম সুবিদখালীর মৃত বজলুর রহমানের ছেলে।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন বলেন আটককৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামিদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।