সাইমন ইসলাম সান্টু: রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি: , আপলোডের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩ , আজকের সময় : সোমবার, ২০ মে, ২০২৪

রাঙ্গাবালীতে বিএনপির গন অবস্থান কর্মসূচি পালিত

শনি বার দুপুর ২:০০ ঘটিকায় রাঙ্গাবালী উপজেলা বিএনপির পার্টি অফিসের সামনে,উপজেলা বিএনপির সভাপতি আঃ রহমান ফরাজীর নেত্রীত্বে, কেন্দ্র ঘুষিত রাঙ্গাবালী উপজেলা বিএনপির গন অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এ কর্মসূচিতে, সভাপতির বক্তব্যে আঃ রহমান ফরাজী বলেন, এ সরকার এখন ভয়ে,আতংকে দিন কাটাচ্ছেন। কারন এ যুলুমবাজ সরকার জানে যে তাদের সাথে জনগণ নেই। জনগণ এখন আর তাদের কথা শুনে না।কারন দেশের মানুষের পেটে ভাত নেই। দ্রব্য মুল্যের দাম লাগামহীন বেরে গেলেও মানুষের আয় বারে নাই। ফলে সাধারণ মানুষ এখন অনেক টা অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছেন। তিনি (রহমান ফরাজী) আরো বলেন এ সরকাররের পায়ের নিচে যে মাটি নেই তার আরেকি প্রমান হলো ইভিএম বাতিল। এ সরকার ইভিএম বাতিল করতে বাধ্য হয়েছে। ফলে এটা প্রমান করে যে এ সরকার যে কোন সময় ক্ষমতা ছেরে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নতুন নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন দিবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি মোঃ বাবলু মাষ্টার, সিঃ যুগ্ম সম্পাদক মোঃ নান্নু মাষ্টার, মোঃ হারুন হাওলাদার, যুবদলের আহবায়ক মোঃ অরুন মীর, সদস্য সচিব নিয়াজ আকন,সেছাসেবক দলের সিঃ যুগ্ম আহবায়ক মোঃ সাকিল মাহমুদ, সদস্য সচিব শাহরিয়ার সজিব মল্লিক ও ছাত্রদলের আহবায়ক মোঃ সোহাগ মাহমুদ প্রমুখ।