শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বেতাগীতে সরকারি গাছ কাটতে বাঁধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১২২ বার পঠিত
ছবি: পিপলস নিউজ

বরগুনার বেতাগীতে গভীর রাতে সরকারি গাছ কাটার অভিযোগ উঠছে উঃ ছোট মোকামিয়ার বাসিন্দা মোঃ আফেদুলের বিরুদ্ধে।

ঘটনার বিবরণে জানা যায় ২১ শে সেপ্টেম্বর আনুমানিক রাত সাড়ে ১১ টার দিকে উ :ছোট মোকামিয়া মৃধা বাড়ির সামনে আফেদুলকে একটি অর্জুন গাছ কাটতে দেখেন একই এলাকার মোঃ কামরুল ইসলামের ছেলে মো: নয়ন। সরকারি গাছ কেন কাটে জিজ্ঞেস করলে নয়নে’কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং বলেন সরকারি গাছ কাটি তাতে তোর কি।

পরের দিন সকালে আবার আফিদুল হাতে দা নিয়ে নয়নকে গাছ কাটতে বাধা দেওয়ার কারন এবং উগ্রভাবে গালিগালাজ করতে থাকে এবং একপর্যায়ে আফিদুল দা দিয়ে নয়নের মাথায় আঘাত করে এবং নয়ন গুরুতর আহত হয়ে বেতাগী সরকারি হাসপাতালে ভর্তি হয়।

তার মাথায় দশ থেকে বারোটি সেলাই করা হয়েছে। নয়ন হাসপাতাল থেকে কান্ট্রি টুডে এবং পিপলস নিউজকে কে বলেন ” বলেন আমি সরকারি গাছ কাটতে বাঁধা দিয়েছি খারাপ কিছু করি নি।

নয়ন আরো বলেন আফিদুল এর আগেও অনেক সরকারি গাছ ওয়াপদা রাস্তা থেকে রাতের অন্ধকারে কেটে নিয়ে যায়। ভয়ে এলাকার লোকজন কিছু বলে না। আমি অল্পের জন্য আমার জীবন রক্ষা পেয়েছি।

আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

” অভিযোগের বিষয় আফিদুলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এলাকায় খোঁজ নিয়ে যানা যায়, মো: আফিদুল উঃ ছোট মোকামিয়া মরহুম মোস্তফা মৃধার ছেলে। স্থানীয় বিএনপির রাজনীতির সাথে জরিত সে। এর আগে তার বিরুদ্ধে ডাকাতির অভিযোগে মামলা হয়েছিলো।

বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে একটি অর্জুন গাছ কেটেছে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

এ বিষয়ে বেতাগী থানা অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন বিষয়টি শোনা মাত্রই আমি ফোর্স পাঠিয়েছি এবং ঘটনাস্থল প্রাথমিক পরিদর্শন করা হয়েছে। ভিকটিমের পরিবারকে লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..