রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

শিবালয়ে প্রায় ৩০০ লোকের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন

মো: মনির হোসেন : শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৫৭৭৭ বার পঠিত

মো: মনির হোসেন : শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি:

আজ ০২ এপ্রিল রোজ মঙ্গলবার মানিকগঞ্জ জেলার তেওতা ইউনিয়ন ও শিবালয়ের ঠাকুর কান্দি গ্রামবাসির মাঝে প্রবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসাবে ২৫০ পিস কাপড় ও ৫০ পিস  লুঙ্গী বিতরন করেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ  ও সাবেক শিবালয় ‍উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহিম খান।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী টুলু।

এসময় আলহাজ্ব আব্দুর রহিম খান বলেন আমি আপনাদের পাশে এখন যে ভাবে আছি সারা জীবন যেন আপনাদের পাশে থেকে কাজ করতে পারি, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে আপনারা আপনাদের মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমি প্রত্যাশা করছি।

তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে আপনাদের বিভিন্ন সাহায্য-সহযোগিতায় আমার কোন অংশে কম থাকবে না। আপনারা আমাদের এমপি সাহেবের জন্য দোয়া করবেন আমার জন্য দোয়া করবেন।

উক্ত অনুষ্ঠান শেষে শিবালয় ‍উপজেলার আরিচা ঘাটের  আল মুজাদ্দেদ জামে মসজিদে প্রায় ৩ শতাধিক মসুল্লীদের নিয়ে ইফতার মাহফিলে অংশ নেন। এ সময় উক্ত মসজিদের খতিব মাওলানা আলহাজ্ব তাওহীদুর রহমান শিবালয় উপজেলার জনগন ও দেশবাসীর জন্য দোয়া কামনা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..