সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

শিবালয়ে প্রায় ৩০০ লোকের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন

মো: মনির হোসেন : শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৫৭৭৩ বার পঠিত

মো: মনির হোসেন : শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি:

আজ ০২ এপ্রিল রোজ মঙ্গলবার মানিকগঞ্জ জেলার তেওতা ইউনিয়ন ও শিবালয়ের ঠাকুর কান্দি গ্রামবাসির মাঝে প্রবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসাবে ২৫০ পিস কাপড় ও ৫০ পিস  লুঙ্গী বিতরন করেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ  ও সাবেক শিবালয় ‍উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহিম খান।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী টুলু।

এসময় আলহাজ্ব আব্দুর রহিম খান বলেন আমি আপনাদের পাশে এখন যে ভাবে আছি সারা জীবন যেন আপনাদের পাশে থেকে কাজ করতে পারি, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে আপনারা আপনাদের মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমি প্রত্যাশা করছি।

তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে আপনাদের বিভিন্ন সাহায্য-সহযোগিতায় আমার কোন অংশে কম থাকবে না। আপনারা আমাদের এমপি সাহেবের জন্য দোয়া করবেন আমার জন্য দোয়া করবেন।

উক্ত অনুষ্ঠান শেষে শিবালয় ‍উপজেলার আরিচা ঘাটের  আল মুজাদ্দেদ জামে মসজিদে প্রায় ৩ শতাধিক মসুল্লীদের নিয়ে ইফতার মাহফিলে অংশ নেন। এ সময় উক্ত মসজিদের খতিব মাওলানা আলহাজ্ব তাওহীদুর রহমান শিবালয় উপজেলার জনগন ও দেশবাসীর জন্য দোয়া কামনা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..