শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

শুধু নারী প্রধানমন্ত্রী হলেই দেশ নারীবান্ধব হবে না : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৫৯১১ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শুধু প্রধানমন্ত্রী নারী হলেই দেশ নারীবান্ধব হবে না, স্পিকার নারী হলেও দেশ নিরাপদ হবে না, নিরাপদ নারীবান্ধব দেশ হবে তখনই, যখন ধর্ষক-খুনীদের ফাঁসি ৩ মাসের মধ্যে কার্যকর করা হবে। আমি মনে করি, নির্যাতন-খুন-ধর্ষণ বন্ধে প্রমাণিত ধর্ষক-খুনীদের ৩ মাসের মধ্যে ফাঁসি কার্যকর করতে হবে।  তনু-নুসরাতসহ সকল ধর্ষণ-খুনের বিচার দ্রুত কার্যকর ও ৩ মাসের মধ্যে  ধর্ষক-খুনীদের বিচারের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে ৮ এপ্রিল প্রতিকী তনু-নুসরাত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
এতে আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, অভিনেত্রী শ্রুতি খান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা, জোবায়ের মাতুব্বর, হুমায়ুন কবির প্রমুখ। এসময় বক্তারা বলেন, ক্ষমতাসীনরা ধর্ষক-খুনিদেরকে পৃষ্টপোষকতা দেয়া বন্ধ না করলে সারাদেশে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
এসময় মোমিন মেহেদী আরো বলেন, নারীদের জন্য ধর্ম-মানবতা-সমাজ-সভ্যতায় আমাদের পৃথিবীকে গড়তে হবে। সরকারকে নারী-পুরুষ বৈষম্য দূর করে সম্পদ সমবন্টনে আইনী পদক্ষেপ নিতে হবে। যাতে করে শেষ বয়সে নারীকে আর বৈষম্যের শিকার না হতে হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..