শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

টেকনাফের সেই ইউএনও কায়সার খসরুকে ওএসডির নির্দেশ

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৬০২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফের সেই ইউএনও মোহাম্মদ কায়সার খসরুকে ওএসডি করার নির্দেশ দেওয়া হয়েছে জানিয়ে মন্ত্রিপরিষদ সচিব ড. খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, একজন সাংবাদিকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার দায়ে তাকে ওএসডি করে নিয়ে আসতে বলা হয়েছে। তার বিষয়টি এখন উচ্চ আদালতে বিচারাধীন। আদালত তার বিষয়ে যে নির্দেশ দেয়, আমরা তা প্রতিপালন করবো।

আজ সোমবার সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রিপরিষদ সচিব। সচিব আরো বলেন, প্রজাতন্ত্রের একজন দায়িত্বশীল কর্মকর্তার ভাষা এমন হতে পারে না। এর মাধ্যমে প্রশাসন সম্পর্কে জনমনে ভুল ধারণা তৈরি হতে পারে। এটা কোনোভাবেই কাম্য নয়।

উল্লেখ্য, গত ২১ জুলাই ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’শিরোনামে একটি অনলাইন নিউজপোর্টালে প্রতিবেদন প্রকাশিত হয়। ওইদিন বৃহস্পতিবার (২১ জুলাই) রাত পৌনে ১০টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তার অফিসিয়াল নম্বর থেকে অনলাইন নিউজপোর্টালটির কক্সবাজার জেলা প্রতিনিধিকে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। যদিও পরের দিন গত শুক্রবার দুপুরে হিলটাউন সার্কিট হাউসে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের উদ্যোগে কক্সবাজার প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওই প্রতিনিধির কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..