বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ

কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

কুলাউড়া প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৫৮২৪ বার পঠিত

কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন উপলক্ষে এক সভা ১৪ মে রোববার দুপুরে সংগঠনটির অস্থায়ী কার্যালয় দক্ষিণ বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সিনিয়র সাংবাদিক এম. মছব্বির আলীর সভাপতিত্বে ও সাংবাদিক মাহফুজ শাকিলের পরিচালনায় অনুষ্টিত হয়।  সভায় সর্বসম্মতিক্রমে এম. মছব্বির আলী (দি নিউ নেশন) কে সভাপতি, শাহ সুমন (আজকের পত্রিকা) কে সাধারণ সম্পাদক ও মাহফুজ শাকিল (কালের কণ্ঠ) কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে আগামী দুই বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ছয়ফুল আলম সাইফুল (দৈনিক তৃতীয় মাত্রা), যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল ( দৈনিক আজকের দর্পণ) ও এ কে এম জাবের (ফিন্যান্সিয়াল পোস্ট), সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন (কালবেলা), দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মামুন (দৈনিক দেশের কণ্ঠ), কোষাধ্যক্ষ আজহার মুনিম শাফিন (সাপ্তাহিক সীমান্তের ডাক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাসান আল মাহমুদ রাজু (দৈনিক মৌমাছি কণ্ঠ), প্রচার সম্পাদক তানিম ইকবাল চৌধুরী ( কেবিসি নিউজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিফতা আহমদ রাফি (সাপ্তাহিক আমার কুলাউড়া)।

নির্বাহী সদস্যরা হলেন, মিন্টু দেশোয়ারা (ডেইলী স্টার), সৈয়দ আশফাক তানভীর (সমকাল), একেএম তাহিরুল হক (নতুন সংবাদ),  এম এ জলিল (বার্তালোক)।

সদস্যরা হলেন, বিকাশ মল্লিক (স্বদেশমেইল), সাইফুল ইসলাম সিদ্দিকী (জালালাবাদ ভিউ টোয়েন্টিফোর), বশির আল ফেরদৌস (নতুন সংবাদ), কাওসার আহমদ (সাপ্তাহিক বার্তা বিচিত্রা), মোঃ ইব্রাহীম আলী (কুলাউড়ার বার্তা)।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..