শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

কুলাউড়া প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৫৮২২ বার পঠিত

কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন উপলক্ষে এক সভা ১৪ মে রোববার দুপুরে সংগঠনটির অস্থায়ী কার্যালয় দক্ষিণ বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সিনিয়র সাংবাদিক এম. মছব্বির আলীর সভাপতিত্বে ও সাংবাদিক মাহফুজ শাকিলের পরিচালনায় অনুষ্টিত হয়।  সভায় সর্বসম্মতিক্রমে এম. মছব্বির আলী (দি নিউ নেশন) কে সভাপতি, শাহ সুমন (আজকের পত্রিকা) কে সাধারণ সম্পাদক ও মাহফুজ শাকিল (কালের কণ্ঠ) কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে আগামী দুই বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ছয়ফুল আলম সাইফুল (দৈনিক তৃতীয় মাত্রা), যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল ( দৈনিক আজকের দর্পণ) ও এ কে এম জাবের (ফিন্যান্সিয়াল পোস্ট), সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন (কালবেলা), দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মামুন (দৈনিক দেশের কণ্ঠ), কোষাধ্যক্ষ আজহার মুনিম শাফিন (সাপ্তাহিক সীমান্তের ডাক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাসান আল মাহমুদ রাজু (দৈনিক মৌমাছি কণ্ঠ), প্রচার সম্পাদক তানিম ইকবাল চৌধুরী ( কেবিসি নিউজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিফতা আহমদ রাফি (সাপ্তাহিক আমার কুলাউড়া)।

নির্বাহী সদস্যরা হলেন, মিন্টু দেশোয়ারা (ডেইলী স্টার), সৈয়দ আশফাক তানভীর (সমকাল), একেএম তাহিরুল হক (নতুন সংবাদ),  এম এ জলিল (বার্তালোক)।

সদস্যরা হলেন, বিকাশ মল্লিক (স্বদেশমেইল), সাইফুল ইসলাম সিদ্দিকী (জালালাবাদ ভিউ টোয়েন্টিফোর), বশির আল ফেরদৌস (নতুন সংবাদ), কাওসার আহমদ (সাপ্তাহিক বার্তা বিচিত্রা), মোঃ ইব্রাহীম আলী (কুলাউড়ার বার্তা)।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..