সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতির বাবার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৫৮৪৫ বার পঠিত
প্রয়াত নুর ইসলাম হাওলাদার।

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলামের বাবা ‘নুর ইসলাম হাওলাদার’ ইন্তেকাল করেছেন! (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

প্রয়াত নুর ইসলাম হাওলাদার বার্ধক্যজনিত কারণে রবিবার (২৫ জুন) সকাল ৯টার সময় তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, সন্তান, নাতি-নাতিনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের রুহের মাগফিরাত কামনায় তাঁর পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সাংবাদিক মনিরুল ইসলামের বাবার মৃত্যুতে ‘বিডি পিপলস নিউজ’ পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..