রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতির বাবার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৫৮৪২ বার পঠিত
প্রয়াত নুর ইসলাম হাওলাদার।

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলামের বাবা ‘নুর ইসলাম হাওলাদার’ ইন্তেকাল করেছেন! (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

প্রয়াত নুর ইসলাম হাওলাদার বার্ধক্যজনিত কারণে রবিবার (২৫ জুন) সকাল ৯টার সময় তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, সন্তান, নাতি-নাতিনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের রুহের মাগফিরাত কামনায় তাঁর পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সাংবাদিক মনিরুল ইসলামের বাবার মৃত্যুতে ‘বিডি পিপলস নিউজ’ পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..