মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

চাঁদাবাজদের হামলায় পটুয়াখালী পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক আহত

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৫৭৮৮ বার পঠিত
পটুয়াখালী পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক ও ঠিকাদার শিহাব মোহাম্মদ সগীর এর উপর চাঁদার  দাবিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আহত ছগীরকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
২৯অক্টোবর (রবিবার) পূর্বঘষিত আওয়ামী লীগের শান্তি  সমাবেশের রাজনৈতিক কার্যক্রম শেষ করে বেলা ১১টায় পটুয়াখালী পৌর নিউ মার্কেট থেকে মোটরসাইকেলে তাহার ব্যবসায়ীক কার্যালয় যাওয়ার পথে চাঁদাবাজদের হামলায় গুরুতর আহত হয়। এ সময় ডিউটিরত পুলিশ এগিয়ে এসে সগিরকে নিরাপদে নিয়ে যায়। তার মাথায় ও পিঠে গুরুতর জখম নিয়ে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার যখমকৃত কাটা স্থানে সেলাইয়ের পর হাসপাতালে ভর্তি দেয়।
এ ব্যাপারে আহত শিহাব মোহাম্মদ সগীর বলেন, রাজনৈতিক প্রোগ্রাম শেষে পাওয়ার হাউজ যাওয়ার পথে নিউমার্কেটের পূর্ব গেটে চাঁদাবাজ খলিল ও তাহার সঙ্গে থাকা আরো ১০-১২ জন সন্ত্রাসী আমার কাছে চাঁদা দাবি করে। আমি দিতে অপারগ হওয়ায় এবং কেন আমি চাঁদা দিব তাহা জানতে চাওয়ায় আমার উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে। মুহূর্তে আমি মাটিতে লুটিয়ে পড়ি।  এসময় কর্তব্যরত পুলিশ এসে আমাকে উদ্ধার করে।
এ ব্যাপারে পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান বলেন, এরকম একটা ঘটনা শুনেছি তবে যে করেছে তাহার কাজটা করা ঠিক হয়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..