শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

চাঁদাবাজদের হামলায় পটুয়াখালী পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক আহত

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৫৭৮৫ বার পঠিত
পটুয়াখালী পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক ও ঠিকাদার শিহাব মোহাম্মদ সগীর এর উপর চাঁদার  দাবিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আহত ছগীরকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
২৯অক্টোবর (রবিবার) পূর্বঘষিত আওয়ামী লীগের শান্তি  সমাবেশের রাজনৈতিক কার্যক্রম শেষ করে বেলা ১১টায় পটুয়াখালী পৌর নিউ মার্কেট থেকে মোটরসাইকেলে তাহার ব্যবসায়ীক কার্যালয় যাওয়ার পথে চাঁদাবাজদের হামলায় গুরুতর আহত হয়। এ সময় ডিউটিরত পুলিশ এগিয়ে এসে সগিরকে নিরাপদে নিয়ে যায়। তার মাথায় ও পিঠে গুরুতর জখম নিয়ে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার যখমকৃত কাটা স্থানে সেলাইয়ের পর হাসপাতালে ভর্তি দেয়।
এ ব্যাপারে আহত শিহাব মোহাম্মদ সগীর বলেন, রাজনৈতিক প্রোগ্রাম শেষে পাওয়ার হাউজ যাওয়ার পথে নিউমার্কেটের পূর্ব গেটে চাঁদাবাজ খলিল ও তাহার সঙ্গে থাকা আরো ১০-১২ জন সন্ত্রাসী আমার কাছে চাঁদা দাবি করে। আমি দিতে অপারগ হওয়ায় এবং কেন আমি চাঁদা দিব তাহা জানতে চাওয়ায় আমার উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে। মুহূর্তে আমি মাটিতে লুটিয়ে পড়ি।  এসময় কর্তব্যরত পুলিশ এসে আমাকে উদ্ধার করে।
এ ব্যাপারে পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান বলেন, এরকম একটা ঘটনা শুনেছি তবে যে করেছে তাহার কাজটা করা ঠিক হয়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..