বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল সময় যত গড়াচ্ছে সিলেট টু ঢাকা যাত্রাপথে ভোগান্তি বেড়ে চলছে স্বামীর অমানবিক নির্যাতনে দিশেহারা স্ত্রী সন্তানদের সংবাদ সম্মেলন সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান

চাঁদাবাজদের হামলায় পটুয়াখালী পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক আহত

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৫৮১৩ বার পঠিত
পটুয়াখালী পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক ও ঠিকাদার শিহাব মোহাম্মদ সগীর এর উপর চাঁদার  দাবিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আহত ছগীরকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
২৯অক্টোবর (রবিবার) পূর্বঘষিত আওয়ামী লীগের শান্তি  সমাবেশের রাজনৈতিক কার্যক্রম শেষ করে বেলা ১১টায় পটুয়াখালী পৌর নিউ মার্কেট থেকে মোটরসাইকেলে তাহার ব্যবসায়ীক কার্যালয় যাওয়ার পথে চাঁদাবাজদের হামলায় গুরুতর আহত হয়। এ সময় ডিউটিরত পুলিশ এগিয়ে এসে সগিরকে নিরাপদে নিয়ে যায়। তার মাথায় ও পিঠে গুরুতর জখম নিয়ে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার যখমকৃত কাটা স্থানে সেলাইয়ের পর হাসপাতালে ভর্তি দেয়।
এ ব্যাপারে আহত শিহাব মোহাম্মদ সগীর বলেন, রাজনৈতিক প্রোগ্রাম শেষে পাওয়ার হাউজ যাওয়ার পথে নিউমার্কেটের পূর্ব গেটে চাঁদাবাজ খলিল ও তাহার সঙ্গে থাকা আরো ১০-১২ জন সন্ত্রাসী আমার কাছে চাঁদা দাবি করে। আমি দিতে অপারগ হওয়ায় এবং কেন আমি চাঁদা দিব তাহা জানতে চাওয়ায় আমার উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে। মুহূর্তে আমি মাটিতে লুটিয়ে পড়ি।  এসময় কর্তব্যরত পুলিশ এসে আমাকে উদ্ধার করে।
এ ব্যাপারে পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান বলেন, এরকম একটা ঘটনা শুনেছি তবে যে করেছে তাহার কাজটা করা ঠিক হয়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..