সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

পটুয়াখালীর বাউফলে জোড়া খুনের ঘটনায় দুই নারী গ্রেফতার

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৫৭৮৪ বার পঠিত
পটুয়াখালীর বাউফলে জমি নিয়ে বিরোধের জের ধরে সেলিম মুন্সি (৪৫) ও আলাউদ্দিন মুন্সি (৫০) নামের  দুই চাচাত ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফুলবানু (৪৭) ও মার্জিয়া নামের দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, জমিজমা নিয়ে  সেলিম মুন্সী গংয়ের সাথে তার চাচাতো ভাই  আলাউদ্দিন গংয়ের বিরোধ চলছে।  ঘটনার দিন রাত সাড়ে ১০টার দিকে সেলিম মুন্সী  নৌকা মার্কার প্রচার চালিয়ে বাড়ি ফেরার সময় পথিমধ্যে আলাউদ্দিন মুন্সী গং তার উপর অতর্কীতে হামলা চালায় এবং তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে খুন করে। ঘটনার সময় আলাউদ্দিন মুন্সীও মারা যান। তিনি হামলার স্বীকার হয়ে মারা গেছেন নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তা জানা যায়নি।
৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাবুদ্দিন সাবু বলেন,‘ সেলিম মুন্সী ও আলাউদ্দিন মুন্সী আপন চাচাতো ভাই। শুনেছি তাদের মধ্যে জমি জমা নিয়ে বিরোধ চলছে। আর এ বিরোধের জের ধরেই সেলিম মুন্সীর তারা উপর হামলা করে। ঘটনাস্থলে তিনি মারা যান। তবে আলাউদ্দিন মুন্সী কিভাবে মারা গেছে তা বলতে পারবোনা।’
বাউফল থানার ওসি শোনিত কুমার গাইন বলেন, দুই পরিবারের পক্ষ থেকে দুইটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..