মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

নান্দাইলে মেজর মো: আব্দুস সালাম (অব:) পরিকল্পনা মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত হওয়ায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ সদর):
  • আপলোডের সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৫৭৮৭ বার পঠিত

ময়মনসিংহের নান্দাইলে মেজর মোঃ আব্দুস সালাম(অব:)এমপি, পরিকল্পনা মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত হওয়ায় ৭নং মুশুলী ইউনিয়নের সভাপতি মুহাম্মাদ আব্দুল লতিফ মাষ্টার এর তত্ত্বাবধানে ও উম্মে হাফসা রা. কওমি মহিলা মাদ্রাসার মুহতামীম মুফতি মাসুম কবীর মাজেদীর সভাপতিত্বে স্থানীয় এমদাদুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৪জানুয়ারী) সন্ধা ৭টায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলের সভাপতি মুফতি মাসুম কবীর মাজেদী বলেন, মেজর আব্দুস সালাম (অব:) একজন জনবান্ধন নেতা। ইতিপূর্বে তিনি সমাজ ও মানবতার সেবায় অসামান্য ভূমিকা রেখেছেন। এমন একজন ব্যক্তিকে সংসদ সদস্য হিসেবে পেয়ে আমরা নান্দাইলবাসী ধন্য। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত হয়েছেন। নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে আল্লাহর সাহায্য কামনায় আজ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আল্লাহ যেন তাকে নিষ্ঠার সাথে কাজ করার তাওফিক দান করেন।

এসময় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন খুররম খান চৌধুরী ডিগ্রী কলেজের প্রভাষক মেজবাহ উদ্দিন বাবুল, ৭নং মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুবাশ্বির আল আজম, যুগ্ম সম্পাদক আশিকুর রহমান বাচ্চু, ৭নং মুশুলী ইউনিয়ন আওয়ামী যুব লীগের আহ্বায়ক জুয়েল ফকির, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হক, যুব লীগ সভাপতি আজিজুল ইসলাম, ছাত্রলীগ নেতা মো: একারীম মিয়া ও মুস্তাকিম মিয়া। (প্রমুখ)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..