শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

নান্দাইলে মেজর মো: আব্দুস সালাম (অব:) পরিকল্পনা মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত হওয়ায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ সদর):
  • আপলোডের সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৫৭৮৪ বার পঠিত

ময়মনসিংহের নান্দাইলে মেজর মোঃ আব্দুস সালাম(অব:)এমপি, পরিকল্পনা মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত হওয়ায় ৭নং মুশুলী ইউনিয়নের সভাপতি মুহাম্মাদ আব্দুল লতিফ মাষ্টার এর তত্ত্বাবধানে ও উম্মে হাফসা রা. কওমি মহিলা মাদ্রাসার মুহতামীম মুফতি মাসুম কবীর মাজেদীর সভাপতিত্বে স্থানীয় এমদাদুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৪জানুয়ারী) সন্ধা ৭টায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলের সভাপতি মুফতি মাসুম কবীর মাজেদী বলেন, মেজর আব্দুস সালাম (অব:) একজন জনবান্ধন নেতা। ইতিপূর্বে তিনি সমাজ ও মানবতার সেবায় অসামান্য ভূমিকা রেখেছেন। এমন একজন ব্যক্তিকে সংসদ সদস্য হিসেবে পেয়ে আমরা নান্দাইলবাসী ধন্য। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত হয়েছেন। নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে আল্লাহর সাহায্য কামনায় আজ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আল্লাহ যেন তাকে নিষ্ঠার সাথে কাজ করার তাওফিক দান করেন।

এসময় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন খুররম খান চৌধুরী ডিগ্রী কলেজের প্রভাষক মেজবাহ উদ্দিন বাবুল, ৭নং মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুবাশ্বির আল আজম, যুগ্ম সম্পাদক আশিকুর রহমান বাচ্চু, ৭নং মুশুলী ইউনিয়ন আওয়ামী যুব লীগের আহ্বায়ক জুয়েল ফকির, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হক, যুব লীগ সভাপতি আজিজুল ইসলাম, ছাত্রলীগ নেতা মো: একারীম মিয়া ও মুস্তাকিম মিয়া। (প্রমুখ)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..