বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত গণতন্ত্র ও বিএনপি সমার্থক শব্দ : বিএনপি মহাসচিব প্রধান উপদেষ্টার সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ জনগণের সঙ্গে থেকে বিশ্বাস ও ভালোবাসা অর্জন করুন : তারেক রহমান জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিল থেকে একশ’ কোটি টাকার অনুদান ২শ’ কোটি ডলারের বেশি নতুন সহায়তার প্রতিশ্রুতি বিশ্বব্যাংকর পটুয়াখালীর মির্জাগঞ্জের মহাসড়ক যেন মরণ ফাঁদ, দেখার যেন কেউ নেই মুরাদনগরে গোমতীর নদীর পানি কমার সাথে সাথে ভাঙনে দিশেহারা মানুষ মির্জাগঞ্জে ইউপি সদস্যের দাপট পটুয়াখালী লাউকাঠীতে যুবদলের নেতার বসত বাড়িতে হামলা, লুটপাটের অভিযোগ

মুরাদনগরে প্রাথমিক শিক্ষায় কৃতিত্ব ও বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠদের নিবার্চিত

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫৭ বার পঠিত

মো: রায়হান চৌধুরী, (কুমিল্লা) প্রতিনিধিঃ
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ প্রদান উপলক্ষে কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৮টি ক্যাটাগরিতে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে কৃতিত্ব ও বিশেষ অবদান রাখার জন্য শ্রেষ্ঠদের নিবার্চন করা হয়েছে।

সোমবার বিকেলে নির্বাচিতদের তালিকা উপজেলা শিক্ষা অফিস প্রকাশ করে। এর আগে বাছাই পর্ব শেষে শ্রেষ্ঠদের তালিকা অনুমোদন করেন উপজেলা নির্বাহী অফিসার ও শিক্ষা পদক কমিটির সভাপতি সিফাত উদ্দিন এবং প্রাথমিক শিক্ষা অফিসার ও শিক্ষা পদক কমিটির সদস্য সচিব মো: আব্দুর রাজ্জাক।

৮টি ক্যাটাগরির মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন পরমতলা উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হাবিবুর রহমান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে সাতমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর হাছিনা নাজমীন, সহকারী শিক্ষক হিসেবে যাত্রাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কামরুল হাসান, সহকারী শিক্ষিকা হিসেবে নরসিংহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিয়াংকা রানী দেবী, কাব শিক্ষক হিসেবে ভুবনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মজিবুর রহমান, সেরা বিদ্যালয় হিসেবে কামাল্লা পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়। এছাড়াও সহকারী শিক্ষা অফিসার পদে সেরা নির্বাচিত হন মদন গোপাল চক্রবর্তী, কর্মচারী ক্যাটাগরীতে উপজেলা শিক্ষা অফিসের হিসাব সহকারী আবু ফাহাদ রইস-উল হক।

মুরাদনগর উপজেলা শিক্ষা অফিসার মো: আব্দুর রাজ্জাক বলেন, নির্বাচিত সকলেই প্রাথমিক শিক্ষায় দক্ষ লোক হিসেবে পরিচিতি রয়েছে। প্রাথমিক শিক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তাদের উপস্থিতি প্রসংশনীয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..