মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত গণতন্ত্র ও বিএনপি সমার্থক শব্দ : বিএনপি মহাসচিব প্রধান উপদেষ্টার সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ জনগণের সঙ্গে থেকে বিশ্বাস ও ভালোবাসা অর্জন করুন : তারেক রহমান জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিল থেকে একশ’ কোটি টাকার অনুদান ২শ’ কোটি ডলারের বেশি নতুন সহায়তার প্রতিশ্রুতি বিশ্বব্যাংকর পটুয়াখালীর মির্জাগঞ্জের মহাসড়ক যেন মরণ ফাঁদ, দেখার যেন কেউ নেই মুরাদনগরে গোমতীর নদীর পানি কমার সাথে সাথে ভাঙনে দিশেহারা মানুষ মির্জাগঞ্জে ইউপি সদস্যের দাপট পটুয়াখালী লাউকাঠীতে যুবদলের নেতার বসত বাড়িতে হামলা, লুটপাটের অভিযোগ

পটুয়াখালী লাউকাঠীতে যুবদলের নেতার বসত বাড়িতে হামলা, লুটপাটের অভিযোগ

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫৫ বার পঠিত

পটুয়াখালীর সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের যুব দলের নেতা মোঃ রহমাত মিয়ার বাড়িতে অনুমানিক এগারোটায় হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা একই এলাকার এবং ভুক্তভোগী পরিবারটির পরিচিত বলে জানা গেছে। তারা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে বলে যানা যায়।

মোহাম্মদ আলী বলেন, আমার বাবা জিহাদ গাজী (৪৫) এর কাছে জমি বিক্রি করে দখল বুঝাইয়া দেয় এবং মোঃ জিহাদ গাজী ভোগ দখল করে আসছিলো কিন্তু দুই মাস পরে তারা দখল পরিবর্তন করে আমাদের নিজ বসত ঘরের জায়গা জবর দখলের চেস্টা করলে আমার ভাই রহমাত মিয়া বাদী হয়ে দেওয়ানী ১৭৯/২৪ নং মোকদ্দমা মামলা করে।
তিনি আরও বলেন মোঃ জাহিদ গাজী নারায়ণগঞ্জ থাকে এবং সেখানের সাবেক এমপি শামীম ওসমানের ক্যাডার বলে নিজের পরিচয় দেয়।
তারা আইন শৃঙ্খলা অবনতি ঘটাইয়া আমাদের দুই ভাইয়ের দুটি বসত ঘড়ে উঠে দুই ঘন্টা যাবদ তান্ডব চালান।
আমার ঘরে থাকা নগদ দুই লক্ষ টাকা যাহা ১০০০ টাকা নোটের দুই টি বান্ডিলে ছিল, জিহাদ গাজী জোর পূর্বক ছিনিয়ে নেয়, আমার ঘরের মধ্যে থাকা এলিডি টিভি, ওয়ালটন ফ্রিজ, মোঃ আলতাফ মৃধা, রুবেল গাজী, আশ্বেদ মৃধা, ছাদেক মৃধা তারা জাগাইয়া রাস্তায় থাকা ভ্যান গাড়িতে নিয়ে যায় বলে যানান।

মোঃ রহমাত মিয়া বলেন, আমি এক জন বিএনপির রাজনীতির কর্মী আমি লাউকাঠী ইউনিয়ন যুবদলের সদস্য সচিব এটাই আমার আপরাদ, এই সন্ত্রাসীরা আওয়ামী লীগের ক্যাডার জিহাদ গাজী নারায়ণগঞ্জের ত্রাস। তিনি শামীম ওসমানের লোক বলে নিজের পরিচয় দেয়। তাড়া আমার বসত ঘরের মধ্যে অনধিকার প্রবেশ করে তান্ডব চালায় আমার ঘরের মধ্যে থাকা আলমারী শোকেজ পিটাইয়া ভাংচুর করে তার মধ্যে থাকা ৩ লক্ষ ৫০ হাজার টাকা লুড করে নিয়ে যায় জিহাদ গাজী, আলমারীর মধ্যে থাকা স্বর্নের গহনা গলার হাড়, দেড় ভরি, হাতের রুলী দেড় ভরি, স্বর্নের চেইন দুই টি ছড়া,দের ভরি যার বাজার মূল ৫,৫০,০০০টাকা জোর পূর্বক রুবেল গাজী নিয়ে যায়। জিহাদ গাজী, আলতাফ মৃধা, রুবেল গাজী, আশ্বেদ মৃধা, ছাদেক মৃধা, রাজ্জাক মৃধা, জাকির মৃধা, কুদ্দুস মৃধা,হাবিব সিকদার, মোসাঃ মাকসুদা বেগম, মোঃ হালিম,মোঃ বশার আরো ১৫/২০ জন অস্ত্রধারী সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পনা মাফিক একত্রিত হয়ে দেশীয় দাও, রামদা ও লাঠি লোহার রড সহ অস্ত্রাদীতে সাজ্জিত হয়ে মাটি কাটা ভ্যাকু নিয়ে আমার ঘড়ি ঘড়ঘড় মাটির সাথে গুরুয়ে দেয়।

এ বিষয় পটুয়াখালীর সদর থানা ইনচার্জ মোঃ জসিম বলেন, থানায় একটি এজাহার হয়েছে, তদন্ত চলছে তদন্তের রিপোর্ট অনুযায়ী আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..