শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বিমান বাহিনীতে উন্নত বিশ্বের বিমান বাহিনীর সমপর্যায়ে দেখতে চাই – প্রধানমন্ত্রীর শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৯৬ বার পঠিত
ফাইল ছবি

বাংলাদেশের বিমান বাহিনীতে উন্নত বিশ্বের বিমান বাহিনীর সমপর্যায়ে দেখতে চাই প্রধানমন্ত্রী। তিনি বাংলাদেশের যুদ্ধবিমান তৈরির প্রত্যাশা ব্যক্ত করেন।

আজ বৃহস্পতিবার ৩০শে ডিসেম্বর বাংলাদেশ বিমান বাহিনীর শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ ২০২১ এর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ প্রত্যাশা ব্যক্ত করেন।

যশোরে বাংলাদেশ বিমান বাহিনীর একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণভবন থেকে নিযুক্ত হন।

প্রধানমন্ত্রী আরো বলেন দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় দায়িত্ব বিমান বাহিনীর সদস্যদের রয়েছে তারা নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে পালন করার আহ্বান জানান।

তিনি আরো বলেন মহাকাশ গবেষণার বিমানবাহিনীর উন্নয়ন এবং বেসামরিক বিমান চলাচল সেক্টরকে যুগোপযোগী করার লক্ষ্যে প্রতিষ্ঠা করা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়ের গবেষণার মাধ্যমে আমাদের দেশেই একদিন বিমান যুদ্ধ বিমান হেলিকপ্টার তৈরি করা হবে ইনশাল্লাহ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..