শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিমান বাহিনীতে উন্নত বিশ্বের বিমান বাহিনীর সমপর্যায়ে দেখতে চাই – প্রধানমন্ত্রীর শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৯৪ বার পঠিত
ফাইল ছবি

বাংলাদেশের বিমান বাহিনীতে উন্নত বিশ্বের বিমান বাহিনীর সমপর্যায়ে দেখতে চাই প্রধানমন্ত্রী। তিনি বাংলাদেশের যুদ্ধবিমান তৈরির প্রত্যাশা ব্যক্ত করেন।

আজ বৃহস্পতিবার ৩০শে ডিসেম্বর বাংলাদেশ বিমান বাহিনীর শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ ২০২১ এর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ প্রত্যাশা ব্যক্ত করেন।

যশোরে বাংলাদেশ বিমান বাহিনীর একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণভবন থেকে নিযুক্ত হন।

প্রধানমন্ত্রী আরো বলেন দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় দায়িত্ব বিমান বাহিনীর সদস্যদের রয়েছে তারা নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে পালন করার আহ্বান জানান।

তিনি আরো বলেন মহাকাশ গবেষণার বিমানবাহিনীর উন্নয়ন এবং বেসামরিক বিমান চলাচল সেক্টরকে যুগোপযোগী করার লক্ষ্যে প্রতিষ্ঠা করা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়ের গবেষণার মাধ্যমে আমাদের দেশেই একদিন বিমান যুদ্ধ বিমান হেলিকপ্টার তৈরি করা হবে ইনশাল্লাহ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..