শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালীতে সেই আলোচিত হত্যা মামলায় প্রধান আসামি মেয়র মহিউদ্দিন

 অনলাইন ডেস্ক:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০২৬ বার পঠিত

সেই আলোচিত পটুয়াখালীর পৌরসভাস্থ শ্মশান ঘাট সংলগ্ন পরিমাপ নিয়ে মাকসুদুর রহমান তদালুকদারকে পরিকল্পিত ভাবে হত্যার অভিযোগ এনে আদালতে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে পটুয়াখালীর পৌর মেয়র মহিউদ্দিন আহমেদকে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর ) মোঃ এনামুল হক নামে একজন ব্যক্তি বাদী হয়ে পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ১ম আমলী আদালতে হত্যা মামলা দায়ের করলে ম্যাজিস্ট্রেট আশিকুর রহমান লাশ কবর থেকে উত্তোলন পূর্বক ময়নাতদন্তের জন্য সিআইডি কে নির্দেশ প্রদান করেন।

মামলায় আসামিরা হলেন, ১| মহিউদ্দিন আহমেদ (৪৫), পিতা মৃত মোয়াজ্জেম হোসেন। ২| এনামুল হক (৩৮), পিতা মৃত খলিলুর রহমান। ৩| এসএম ফারুক মৃধা (৪৮), পিতা মৃত সেকান্দার মৃধা। ৪| মোঃ নিজাম (৩৬), পিতা মৃত মস্তফা খলিফা। ৫| অপু সিকদার (৪৫), পিতা মৃত আব্দুল মন্নান সিকদার। ৬| আমিনুল ইসলাম মামুন (৫২), পিতা মৃত শাহজাহান মিয়া সহ আরও অজ্ঞাত ১০/১২ জন আসামি। সিআর মামলা নং ১২৩/২২ যাহা বিজ্ঞ আইনজীবী প্রতিবেদক কে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৬ই সেপ্টেম্বর ) দুপুরে জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মনজুর আহমেদ চৌধুরী পটুয়াখালীতে নদী ও খাল দখল মুক্ত করার লক্ষ্যে শ্মশান ঘাট এলাকা পরিদর্শন করতে গেলে সাথে পৌর মেয়র মহিউদ্দিন সহ কাউন্সিলর এবং মেয়রের অন্যান্য লোক উপস্থিত ছিলেন।

ওই সময় জমির মালিক মাকসুদুর রহমান তালুকদারও উপস্থিত হয়ে জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মনজুর আহমেদ চৌধুরীর কাছে মেয়রের বিভিন্ন অপকর্মের কথা তুলে ধরলে মেয়র মহিউদ্দিন তাকে ধাক্কা দেয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে।

পরে তাকে পুলিশ দ্বারা হাতকড়া দিয়ে আটকে রেখে মেয়রের নির্দেশে কাউন্সিলর ফারুক হোসেন, মেয়রের পিএস এনামুল সহ অন্যারা সুযোগ বুঝে মাকসুদুর রহমান তালুকদারকে ফাকে নিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন পরিবারের লোকজন সহ ভাতিজা নাসির উদ্দিন নামে একজন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..