মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল

কুমিল্লার বাঙ্গরায় আন্তঃজেলা চোর চক্রের তিন মহিলা সদস্য আটক

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৫৬ বার পঠিত

কুমিল্লার বাঙ্গরায় হিন্দু সেজে আন্তঃজেলা চোর চক্রের তিন মহিলা সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকুট ইউনিয়নের শ্রী সিদ্ধেশরী সার্বজনীন দেব মন্দিরের আঙ্গীনায় বটবৃক্ষের স্থান থেকে এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হলো, ব্রাহ্মনবাড়িয়া জেলার নাছিরনগর থানাধীন ধরমন্ডল গ্রামের বাসির মিয়ার স্ত্রী কাজলী (৩৩), একই গ্রামের ছোট্ট মিয়ার স্ত্রী বানু বেগম (৩৯), হবিগঞ্জ জেলার লাখাই থানাধীন গনিপুর গ্রামের গাজী মিয়ার স্ত্রী সোমা আক্তার (৩০) সহ অজ্ঞাতনামা ২/৩ জন।

স্থানীয়রা জানায়, মুরাদনগর উপজেলার আন্দিকুট ইউনিয়নের শ্রী সিদ্ধেশরী সার্বজনীন দেব মন্দিরে গত ১৫ই জানুয়ারি থেকে শুরু করে ০৪(চার) দিন ব্যাপী বাৎসরিক ধর্মীয় উপার নাম কীর্তনের আয়োজন করা হয়। এ সময় আন্তঃজেলা চোর চক্রের মহিলা সদস্যরা মুসলিম নারী হিন্দুদের শাখা পড়ে কৌশলে অনুষ্ঠানস্থলে প্রবেশ করে গৌরিনা, রিতা রানী, শিপা মজুমদার, রাণী, আশা বাণী, ঝুমুর সরকার, সুমন সরকারসহ তাদের ৬টি স্বর্ণের চেইন ও টাকা হাতিয়ে নেয়। অনুষ্ঠান চলাকালে গৌরিনার ভ্যানেটি ব্যাগের চেইন খোলা দেখে চিৎকার শুরু করলে চোর চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় তাদের গতিবিধি সন্দেহ হলে এলাকাবাসীর সহযোগিতায় অনুষ্ঠানের দায়িত্বে নিয়োজিত পুলিশ তাদের আটক করে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে বাদী হয়ে শ্রী সিদ্ধেশ্বরী সার্বজনীন মন্দিরের ম্যানেজার শরসিংহ সুত্রধর একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত নামা পলাতক আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..