শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

কুমিল্লার বাঙ্গরায় আন্তঃজেলা চোর চক্রের তিন মহিলা সদস্য আটক

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৫৪ বার পঠিত

কুমিল্লার বাঙ্গরায় হিন্দু সেজে আন্তঃজেলা চোর চক্রের তিন মহিলা সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকুট ইউনিয়নের শ্রী সিদ্ধেশরী সার্বজনীন দেব মন্দিরের আঙ্গীনায় বটবৃক্ষের স্থান থেকে এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হলো, ব্রাহ্মনবাড়িয়া জেলার নাছিরনগর থানাধীন ধরমন্ডল গ্রামের বাসির মিয়ার স্ত্রী কাজলী (৩৩), একই গ্রামের ছোট্ট মিয়ার স্ত্রী বানু বেগম (৩৯), হবিগঞ্জ জেলার লাখাই থানাধীন গনিপুর গ্রামের গাজী মিয়ার স্ত্রী সোমা আক্তার (৩০) সহ অজ্ঞাতনামা ২/৩ জন।

স্থানীয়রা জানায়, মুরাদনগর উপজেলার আন্দিকুট ইউনিয়নের শ্রী সিদ্ধেশরী সার্বজনীন দেব মন্দিরে গত ১৫ই জানুয়ারি থেকে শুরু করে ০৪(চার) দিন ব্যাপী বাৎসরিক ধর্মীয় উপার নাম কীর্তনের আয়োজন করা হয়। এ সময় আন্তঃজেলা চোর চক্রের মহিলা সদস্যরা মুসলিম নারী হিন্দুদের শাখা পড়ে কৌশলে অনুষ্ঠানস্থলে প্রবেশ করে গৌরিনা, রিতা রানী, শিপা মজুমদার, রাণী, আশা বাণী, ঝুমুর সরকার, সুমন সরকারসহ তাদের ৬টি স্বর্ণের চেইন ও টাকা হাতিয়ে নেয়। অনুষ্ঠান চলাকালে গৌরিনার ভ্যানেটি ব্যাগের চেইন খোলা দেখে চিৎকার শুরু করলে চোর চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় তাদের গতিবিধি সন্দেহ হলে এলাকাবাসীর সহযোগিতায় অনুষ্ঠানের দায়িত্বে নিয়োজিত পুলিশ তাদের আটক করে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে বাদী হয়ে শ্রী সিদ্ধেশ্বরী সার্বজনীন মন্দিরের ম্যানেজার শরসিংহ সুত্রধর একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত নামা পলাতক আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..