সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

তাড়াইলে হত্যা মামলার দুই আসামিকে ঢাকা থেকে গ্রেফতার, তিন জনকে আদালতে প্রেরণ

আনোয়ার হোসাইন জুয়েল: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ৫৯০০ বার পঠিত

হ্ত্যা মামলার ওয়ারেন্টকৃত দুই আসামীকে মিরপুর ও ভাষানটেক থেকে গ্রেফতার করেছে তাড়াইল থানার পুলিশ। তাছাড়া এক মাদক মামলার ওয়ারেন্টকৃত আসামীকেও ভাষানটেক থেকে গ্রেফতার করা হয়েছে।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের জটারকান্দা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৫) কে মিরপুর মডেল থানাধীন শেওড়াপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বিকেলে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসেন এসআই আসাদুজ্জামান, এএসআই হেমন্ত কুমার ও কনস্টেবল জামাল উদ্দীন।

জানা যায়, আসামী আবুল কালাম আজাদ সহ আরো কয়েকজন জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে একই গ্রামের আবদুল হামিদ এর ছেলে সঞ্জু মিয়া ওরফে ছোট মিয়াকে পার্শ্ববর্তী উপজেলা করিমগঞ্জে কুপিয়ে হত্যা করে । নিহত সঞ্জু মিয়ার ভাই সোহরাব মিয়া বাদী হয়ে করিমগঞ্জ থানায় আবুল কালাম আজাদসহ আরো কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং- ৩৭ (৫) ১৮ ধারা: ১৪৩,৩২৩, ৩২৪,৩২৬,৩০৭,৩০২,১১৪,৩৪।

অপরদিকে ঢাকা ভাষানটেক থানাধীন এলাকার হত্যা মামলার মামলা নং ২১ (১২) ১৯ ধারা ৩০২/৩৪ আরেক ওয়ারেন্টকৃত আসামি তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা বড়বাড়ী গ্রামের আবুল কালামের ছেলে খোকন মিয়া (৩২) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়। একই এলাকা থেকে মাদক মামলার আরেক আসামি কাজলা গ্রামের ইদ্রিস আলীর ছেলে আল আমিন (২৭) কে গ্রেফতার করে তাড়াইল থানায় নিয়ে আসা হয়।

তাড়াইল থানা ভারপ্রাপ্ত পুলিশ অফিসার রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীরা সকলেই ওয়ারেন্টকৃত। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি তারা ঢাকায় অবস্থান করছে। খবর পেয়ে এসআই আসাদুজ্জামানকে সঙ্গীয় ফোর্স সহ আসামীদের গ্রেফতার করতে পাঠালে ১৯ জানুয়ারি বিকালে আসামীদের গ্রেফতার করে তাড়াইল নিয়ে আসা হয়। শুক্রবার ২০ জানুয়ারি দুপুরে কিশোরগঞ্জ জেলা জজ আদালতে তাদের প্রেরণ করা হয়েছে। আমাদের এসব অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..