বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে মিরপুরে তিতাসের অভিযান

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৫৪ বার পঠিত

রাজধানীর মিরপুর আবাসিক এলাকার বাসা-বাড়িতে অবৈধভাবে তিতাসের গ্যাস সংযোগ রোধে অভিযান পরিচালনা করেছে তিতাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল ১০ টা থেকে দুপুর ৬ টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট সায়েম রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে মিরপুরের ৫টি বাসা ও একটি কারখানায় অভিযান চালিয়ে অবৈধ সংযোগ বিচ্ছিন্নসহ একটি কারখানা সিলগালা করে দেওয়া হয়। পাশাপাশি ৩ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করা হয় ।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, আমরা বাসা বাড়ি ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করতে দেখেছি। এজন্য আমরা আইন অনুযায়ী অর্থদণ্ড দিয়েছি।

তিনি বলেন, আমরা সবাইকে সচেতন হতে বলব। মানুষের মধ্যে যদি দেশপ্রেম থাকে, তাহলে তারা আর অবৈধভাবে গ্যাস ব্যবহার করবে না, দেশের সম্পদ নষ্ট করবে না।

তিনি আরো বলেন,কোথাও অবৈধ গ্যাস সংযোগ পাওয়া গেলে জেল- জরিমানা করা হবে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

উল্লেখ্য, অভিযানে আরও উপস্থিত ছিলেন, প্রকৌশলী শাহিদুর রহমান, মামুনুর রহমান, রফিকুল ইসলাম ও ডেপুটি ম্যানেজার, মোহাম্মদ আলী মির্জা মামুন প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..