শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে মিরপুরে তিতাসের অভিযান

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৬৬ বার পঠিত

রাজধানীর মিরপুর আবাসিক এলাকার বাসা-বাড়িতে অবৈধভাবে তিতাসের গ্যাস সংযোগ রোধে অভিযান পরিচালনা করেছে তিতাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল ১০ টা থেকে দুপুর ৬ টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট সায়েম রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে মিরপুরের ৫টি বাসা ও একটি কারখানায় অভিযান চালিয়ে অবৈধ সংযোগ বিচ্ছিন্নসহ একটি কারখানা সিলগালা করে দেওয়া হয়। পাশাপাশি ৩ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করা হয় ।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, আমরা বাসা বাড়ি ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করতে দেখেছি। এজন্য আমরা আইন অনুযায়ী অর্থদণ্ড দিয়েছি।

তিনি বলেন, আমরা সবাইকে সচেতন হতে বলব। মানুষের মধ্যে যদি দেশপ্রেম থাকে, তাহলে তারা আর অবৈধভাবে গ্যাস ব্যবহার করবে না, দেশের সম্পদ নষ্ট করবে না।

তিনি আরো বলেন,কোথাও অবৈধ গ্যাস সংযোগ পাওয়া গেলে জেল- জরিমানা করা হবে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

উল্লেখ্য, অভিযানে আরও উপস্থিত ছিলেন, প্রকৌশলী শাহিদুর রহমান, মামুনুর রহমান, রফিকুল ইসলাম ও ডেপুটি ম্যানেজার, মোহাম্মদ আলী মির্জা মামুন প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..