শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

তাড়াইলে সড়ক দুর্ঘটনায় পথচারীর মৃত্যু

আনোয়ার হোসাইন জুয়েল: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৫৮৫৪ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারী চালিত অটো চাপায় সুলতু মিয়া (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

দুই সন্তানের জনক নিহত সুলতু মিয়া পাশ্ববর্তী করিমগঞ্জ উপজেলার কুদকরমশি গ্রামের মৃত হাসেন আলীর ছেলে।

জানা যায়, ১১ মার্চ (শনিবার) সকাল সাড়ে ১১ টায় তাড়ােইল উপজেলার সহিলাটি গ্রামের সামনে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। স্থানী কয়েকজন ব্যক্তিবর্গ জানান, অটোরিক্সাটি তাড়াইল বাজার হতে মিষ্টি লাউ বুঝাই করে নান্দাইলের দিকে যাচ্ছিল। তখন বৃদ্ধ লোকটিও একই রাস্তায় যাচ্চিল। কিন্তু হঠাৎ করে অটোরিক্সাটির সামনে পড়ে গেলে মাথায় ও কপালে আঘাত পায়। পড়ে অটো ড্রাইভার করিমগঞ্জ উপজেলার পূর্ব চরকরমশি (দুই আনিপাড়া) গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মো. শরীফ মিয়া তাড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০-১৫ মিনিট পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. রাশেদুজ্জামান মানিক ও ডাক্তার মাহফুজুর রহমান (এম.ও) ভিক্টিমকে মৃত ঘোষণা করেন।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে এসআই হান্নানের নেতৃত্বে হাসপাতালে একটি টিম পাঠানো হয়। নিহতের পরিবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাতে ইচ্ছুক না থাকায় তখনি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে অটো ড্রাইভার পুলিশ হেফাজতে আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..