শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

তাড়াইলে সড়ক দুর্ঘটনায় পথচারীর মৃত্যু

আনোয়ার হোসাইন জুয়েল: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৫৮৪৪ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারী চালিত অটো চাপায় সুলতু মিয়া (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

দুই সন্তানের জনক নিহত সুলতু মিয়া পাশ্ববর্তী করিমগঞ্জ উপজেলার কুদকরমশি গ্রামের মৃত হাসেন আলীর ছেলে।

জানা যায়, ১১ মার্চ (শনিবার) সকাল সাড়ে ১১ টায় তাড়ােইল উপজেলার সহিলাটি গ্রামের সামনে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। স্থানী কয়েকজন ব্যক্তিবর্গ জানান, অটোরিক্সাটি তাড়াইল বাজার হতে মিষ্টি লাউ বুঝাই করে নান্দাইলের দিকে যাচ্ছিল। তখন বৃদ্ধ লোকটিও একই রাস্তায় যাচ্চিল। কিন্তু হঠাৎ করে অটোরিক্সাটির সামনে পড়ে গেলে মাথায় ও কপালে আঘাত পায়। পড়ে অটো ড্রাইভার করিমগঞ্জ উপজেলার পূর্ব চরকরমশি (দুই আনিপাড়া) গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মো. শরীফ মিয়া তাড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০-১৫ মিনিট পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. রাশেদুজ্জামান মানিক ও ডাক্তার মাহফুজুর রহমান (এম.ও) ভিক্টিমকে মৃত ঘোষণা করেন।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে এসআই হান্নানের নেতৃত্বে হাসপাতালে একটি টিম পাঠানো হয়। নিহতের পরিবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাতে ইচ্ছুক না থাকায় তখনি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে অটো ড্রাইভার পুলিশ হেফাজতে আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..