মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

তাড়াইলে সড়ক দুর্ঘটনায় পথচারীর মৃত্যু

আনোয়ার হোসাইন জুয়েল: তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৫৮৪০ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারী চালিত অটো চাপায় সুলতু মিয়া (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

দুই সন্তানের জনক নিহত সুলতু মিয়া পাশ্ববর্তী করিমগঞ্জ উপজেলার কুদকরমশি গ্রামের মৃত হাসেন আলীর ছেলে।

জানা যায়, ১১ মার্চ (শনিবার) সকাল সাড়ে ১১ টায় তাড়ােইল উপজেলার সহিলাটি গ্রামের সামনে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। স্থানী কয়েকজন ব্যক্তিবর্গ জানান, অটোরিক্সাটি তাড়াইল বাজার হতে মিষ্টি লাউ বুঝাই করে নান্দাইলের দিকে যাচ্ছিল। তখন বৃদ্ধ লোকটিও একই রাস্তায় যাচ্চিল। কিন্তু হঠাৎ করে অটোরিক্সাটির সামনে পড়ে গেলে মাথায় ও কপালে আঘাত পায়। পড়ে অটো ড্রাইভার করিমগঞ্জ উপজেলার পূর্ব চরকরমশি (দুই আনিপাড়া) গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মো. শরীফ মিয়া তাড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০-১৫ মিনিট পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. রাশেদুজ্জামান মানিক ও ডাক্তার মাহফুজুর রহমান (এম.ও) ভিক্টিমকে মৃত ঘোষণা করেন।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে এসআই হান্নানের নেতৃত্বে হাসপাতালে একটি টিম পাঠানো হয়। নিহতের পরিবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাতে ইচ্ছুক না থাকায় তখনি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে অটো ড্রাইভার পুলিশ হেফাজতে আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..