সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

বেতাগীতে এক বছরের শিশু হৃদরোগে আক্রান্ত: চিকিৎসার জন্য হতদরিদ্র বাবার সাহায্যের আবেদন

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৫৮২৬ বার পঠিত

বরগুনার বেতাগীতে এক বছর এক মাসের শিশু হৃদরোগে আক্রান্ত। চিকিৎসক জানিয়েছে আব্দুল্লাহ আল আরমানের চিকিৎসার জন্য প্রায় (৫) পাঁচ লক্ষ টাকা প্রয়োজন।

স্থানীয় সংসদ সদস্য, জন প্রতিনিধি ও বিত্তবানদের কাছ দোয়া ও আর্থীক সাহায্যের আবেদন যানিয়েছেন আরমানের বাবা মো. আল-আমিন হোসেন।

জানা গেছে, উপজেলার বুড়ামজুমদার ইউনিয়রে ৯নং ওয়ার্ডের রাজমীস্ত্রী মো. আল-আমিনের একমাত্র ছেলে শিশু আরমান গত ৩ মার্চ ২০২৩ তারিখ জ্বরে আক্রান্ত হলে মা মোসা. মিম আক্তার তাকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট শের-ই-বাংলা সদর হাসপাতালে নেয়।

সেখানের কর্তব্যরত ডা. অধ্যাপক এ.বি.এম আব্দুস সালাম জানান শিশুটি হৃদ রোগে আক্রান্ত। চিকিৎসার জন্য প্রায় (৫) পাঁচ লক্ষ টাকা দরকার।

তাই হতদরিদ্র পরিবারের পক্ষ থেকে শিশু আরমানের চিকিৎসার জন্য স্থানীয় সংসদ সদস্য, জন প্রতিনিধি ও বিত্তবানদের কাছ দোয়া ও আর্থীক সাহায্যের আবেদন করা হয়েছে।

স্থানিয় ইউপি সদস্য বাদল চক্রবর্তি বলেন, এর আগেও রাজমীস্ত্রী আল-আমিনের একটি সন্তান চিকিৎসার অভাবে মারা যায়, অসচ্ছল পরিবারের এ শিশুটির চিকিৎসার জন্য সকল হৃদয়বান মানুষকে এগিয়ে আসার অনুরোধ জানাচ্ছি। সাহায্য পাঠানোর ঠিকানা, ইসলামি ব্যাংক মিরপুর শাখার হিসাব নম্বর- ১৪৮২৮, নগদ হিসাব নম্বর- ০১৭৯৩৬৫৭৪৮৩

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..