শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত পটুয়াখালী সদর উপজেলা পরিষদেের সকল বিজয়ীরা নতুন মুখ

ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টির প্রার্থী হতে চান দয়াল কুমার বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৫৮১২ বার পঠিত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ০১, ১৭, ৪৩, ৪৪, ৪৫, ৪৬, ৪৭, ৪৮, ৪৯, ৫০, ৫১, ৫২, ৫৩ ও ৫৪ ওয়ার্ড নিয়ে গঠিত ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়ে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন চবি অ্যালামনাই বসুন্ধরার সভাপতি ও আদিপ গ্রুপের চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া।

তিনি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের আশীর্বাদ নিয়ে ঢাকা-১৮ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য ভোটের মাঠে নেমেছেন।

অদিপ গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট কলামিস্ট দয়াল কুমার বড়ুয়া বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন বিদ্যুতায়ন প্রজেক্ট সফলভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন।

তিনি তার সুচিন্তিত লেখনীর মাধ্যমে সমাজের বিভিন্ন অসংগতি তুলে ধরার চেষ্টা করছেন। বিগত ১৫ বছরে বাংলাদেশ সরকারের গৃহিত উন্নয়নমূলক কার্যক্রমের সুফল জনগণ কিভাবে পাচ্ছে এবং আগামীর উন্নত বাংলাদেশের যে স্বপ্ন জাতির পিতা দেখেছিলেন একটি সুখী, সমৃদ্ধ এবং উন্নত বাংলাদেশ গঠনে আগামীর যাত্রা তার সুচিন্তিত লেখনীর মাধ্যমে ফুটে উঠেছে।

নিবেদিতপ্রাণ এ নেতা জন্মসূত্রে চট্টগ্রামের হলেও তিনি দীর্ঘদিন ঢাকায় থেকে সফলভাবে সারা দেশের বিভিন্ন জেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমের বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন।

সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে নিয়ে কাজ করা তরুণদের একটি অলাভজনক সংগঠন ”Better Future Bangladesh” এর বিভিন্ন মানবিক কার্যাবলির সাথেও তিনি সরাসরি যুক্ত আছেন। তিনি স্বপ্ন দেখেন বর্তমান প্রজন্ম একটি জলবায়ু সহিষ্ণু ঢাকা নগরী পাবে। এখানে প্রচুর বৃক্ষরোপণ হবে। যানজট এবং জলজট মুক্ত ড্রেনেজ সিস্টেম হবে। পরিচ্ছন্ন নগরীর শহর হবে এবং প্রজন্ম একটি বিশুদ্ধ নাতিশীতোষ্ণ বাতাস পাবে। স্বস্তিতে নিঃশ্বাস নিতে পারবে। এ উত্তপ্ত নগরী আবার প্রাণ ফিরে পাবে। সকল মতের মানুষকে নিয়ে এই দেশটি সুশৃঙ্খল এবং স্থিতিশীল থেকে ভিশন ২০৪১ বাস্তবায়নে জাতির পিতার সুযোগ্য কন্যার নেতৃত্বে এগিয়ে যাবে।

দয়াল কুমার বড়ুয়া বলেন, নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনের উন্নয়ন করাই হবে আমার মূল লক্ষ্য। আমি অতীতেও মানুষের পাশে ছিলাম, আছি, থাকবো। নির্বাচিত হলে দল-মতের উর্দ্ধে সবাইকে নিয়ে কাজ করব।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..