শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

প্রকৃতি ও জীবন ক্লাবের বৃক্ষ রোপন কর্মসূচি

আরিফুর রহমান সুজন:
  • আপলোডের সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৫৮৭৪ বার পঠিত

প্রাকৃতিক দুর্যোগপ্রবন উপক’লীয় জনপদ বরগুনার বেতাগীতে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে ‘সবুজে সাজাই বাংলাদেশ’ -এ প্রতিপাদ্যে বিষয়কে সামনে নিয়ে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) সকাল সারে এগারটায় উপকূলীয় বেড়িবাঁধ, সড়ক ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির। এসময় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান।

বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইউপি চেঢারম্যান খলিলুর রহমান, সৈয়দ গোলাম রব শুক্কুর, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু,প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা মোস্তাক আহমেদ, সায়েরা খাতুন রুবী, প্রকৃতি ও জীবন ক্লাবের সভাপতি কৃষিবিদ ড. খলিলুর রহমান, সমন্বয়কারী মো. হাসানুর রহমান ঝন্টু, বেতাগী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পদক নাছির উদ্দীন পন, ধ্রæবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক তাসনিয়া হাসান অর্পিতা প্রমূখ।

এসময় বেতাগী বাইপাস সড়েেকর রাসেল স্কোয়ার থেকে ফেরিঘাট ও বেতাগী সদর ইউনিয়নের ঝোপখালী এলাকার বেড়িবাঁধ সংলগ্ন এলকায় তালগাছ ও ফলজ চারা রোপন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..