মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

চালু হয়েছে পটুয়াখালী মডেল মসজিদ

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৫৯১৫ বার পঠিত
উদ্বোধনের একমাস পর হলেও নামাজ আদায় শুরু হয়েছে পটুয়াখালী মডেল মসজিদে। মসজিদে আরও সৌন্দর্য বর্ধন ও মসজিদে নববীর অনুরুপ অটো ছাতা স্থাপনের কথা জানিয়েছেন পটুয়াখালী পৌরসভার মেয়র।
গত ১৭ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থ ধাপে ৫০টি মডেল মসজিদের উদ্বোধন করলেও বিদ্যুৎ সংযোগের অভাবে পুনাঙ্গ চালু করা সম্ভব হয়নি। গণপূর্ত বিভাগ ও বিদুৎ বিভাগের গড়িমসিতে কেটে যায় একমাস।
শুক্রবার (১৯ মে) পবিত্র জুমার নামাজ আদায়ের মধ্যে দিয়ে নামাজ আদায় শুরু হয়েছে। প্রথম জুমার নামাজের জামাতের ইমামতি করেন হাফেজ মাওলানা তানভিরুল ইসলাম।
এতে স্বস্তি ফিরেছে মুসুল্লিদের মধ্যে। মসজিদ উদ্বোধনের পরে প্রথম জুমায় ঢল নেমেছে হাজার হাজার মুসুল্লিদের।
এদিকে মসজিদে প্রবেশে একটি গেট হওয়ায় বিড়ম্বনা ও দুর্ভোগে পরতে হয়েছে মসজিদে দক্ষিণ পাশের কলাতলা এলাকার মুসুল্লিদের। প্রায় ৪/৫ শ ফুট বেশি রাস্তা ঘুরে আসতে হয়েছে বৃদ্ধ ও নারী মুসুল্লিদের। এতে কিছুটা অস্বস্তিতে পড়তে হয়েছে নারী মুসুল্লিদের।
এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সাংসদ কাজী কানিজ সুলতানা, জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম ও পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা আওয়ামিলীগের সভাপতি কাজী আলমগীর, সহসভাপতি এড সুলতান আহমদ মৃধা, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড গোলাম সরোয়ার, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহাম্মদ মাহবুব আলম প্রমুখ।
এসময় মেয়র বলেন, পটুয়াখালী পৌর সভার উদ্যোগে মদিনার মসজিদে নববীর অনুরুপ মডেল মসজিদের পাশে অটো ছাতা স্থাপন করার জন্য উদ্যোগ নেওয়া হবে এবং স্থানীয়দের দাবী অনুযায়ী দক্ষিণ পাশে পকেট গেট করার বিষয়ে সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য অনুরোধ করবো।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..