সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

মুরাদনগরে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় মামলা

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৫৮৪০ বার পঠিত

কুমিল্লার মুরাদনগরে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় সোমবার কুমিল্লার দ্রুত বিচার আদালতে মামলা হয়েছে। বিজ্ঞ বিচারক মোহাম্মদ আব্বাস উদ্দিন মামলাটি আমলে নিয়ে এফআইআর করার জন্য ওসি মুরাদনগরকে নির্দেশ দেন। একইসাথে তদন্ত করার জন্য পিবিআইকে দায়িত্ব দেন। মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় মাহবুব আলম আরিফসহ ১২জনকে অভিযুক্ত করা হয়েছে। বাদীপক্ষে মামলা পরিচালনা করেন সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট এসটি আহম্মেদ ফয়সাল।

উল্লেখ্য, গত শুক্রবার বিকালে মুরাদনগর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে কর্মরত সাংবাদিক শামীম আহম্মেদ ও এম ফয়জুল ইসলামের উপর হামলা চালায় সন্ত্রাসী মাহবুব আলম আরিফ ও তার বাহিনী। ঘটনাটি প্রকাশ্য দিবালকে হওয়ায় এলাকায় ভীতিকর পরিবেশ তৈরি হয়। হামলাকারীরা প্রেসক্লাবের কম্পিউটার ও আসবাবপত্র ভাঙচুর করে প্রায় ১লক্ষ ২০হাজার টাকার ক্ষতি সাধন করে। এসময় তারা ২টি ক্যামেরা, ২টি ল্যাপটপ ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। সহকর্মীদের দেখতে যাওয়ার অপরাধে মুরাদনগর হাসপাতালের জরুরী বিভাগে প্রেসক্লাবের সাবেক সভাপতি, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের সভাপতি প্রভাষক আজিজুর রহমান রনির উপর আবারো হামলা করে সন্ত্রাসীরা। এসময় কর্তব্যরত ডাক্তার কর্মচারী ও রোগীরা দিগবিদিক ছুটাছুটির ঘটনা ঘটে। হামলায় আহতরা সকলেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..